চট্টগ্রামে স্ত্রীকে খুন করে মুন্সীগঞ্জে গিয়ে চাকরি নেন হাসান

চট্টগ্রামে স্ত্রীকে হত্যার পাঁচ মাস পর স্বামী হাসান আকন্দকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার (১২ এপ্রিল) রাতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরের একটি খামারে চাকরি করা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকালে পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ে সংস্থাটির জেলা পুলিশ সুপার নাইমা সুলতানা বলেন, গত বছরের ৪ নভেম্বর চট্টগ্রাম নগরের ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকার একটি পাঁচতলা বাসার পানির ট্যাংকে সার্জিনা আক্তারের (২০) লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের খালা স্মৃতি বেগম বাদী হয়ে ইপিজেড থানায় মামলা করেন।

তিনি আরও বলেন, স্বামী হাসান আকন্দকে আসামি করা হয়। মামলায় পিবিআই ছায়া তদন্ত করতে গিয়ে স্বামীর সম্পৃক্ততা পায়। কিন্তু ঘটনার পর পরই সে পলাতক। নিজের পরিচয় গোপন করে বিভিন্ন স্থানে চাকরি নেয়। গ্রেফতারের পর স্বীকার করে, পারিবারিক কলহের জেরে স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর লাশ বাসার পানির ট্যাংকের ভেতর গুম করে।

পিবিআই জানায়, হাসান আকন্দ একজন রিকশাচালক এবং তার স্ত্রী সার্জিনা আক্তার পেশায় পোশাকশ্রমিক ছিলেন। তাদের সংসারে সাত বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

/এফআর/

Leave a Reply