মুন্সিগঞ্জে গুলিবিদ্ধ শিশুসহ তিনজনকে ঢাকা মেডিকেলে ভর্তি

মুন্সিগঞ্জ সদরের আধারা ইউনিয়নে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে সাত মাসের শিশুসহ ছয়জন গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে গুলিবিদ্ধ তিনজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তারা হলেন, জয় (২০), পথচারী শিশু তাবাসসুম (৭ মাস) ও মো. জুয়েল (২৭)।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয়।

শিশু তাবাসসুমের বাবা বাবুল ব্যাপারি বলেন, আমরা পরিবার নিয়ে যাওয়ার পথে হঠাৎ আমার শিশুকন্যার হাতে ও পায়ে গুলি লাগে। এ ঘটনায় জুয়েল নামের আরও একজনের হাতে গুলিবিদ্ধ হয় এবং জয়ের পেটে গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে তিনজনই চিকিৎসাধীন রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মুন্সিগঞ্জ এলাকা থেকে শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে এসেছে। তাদের জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে জয়ের অবস্থা খারাপ বলে জানান তিনি।

কাজী আলি আমিন/এমআইএইচএস

Leave a Reply