নৌকা প্রতীকের সমর্থককে মারধর করলেন চাচাতো ভাই

মুন্সীগঞ্জের চরাঞ্চলের চর কেওয়ারে নৌকা প্রতীকের সমর্থন করায় চাচাতো ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লববের সমর্থক ও মুন্সীগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হাওলাদার এ মারধরের সঙ্গে জড়িত বলে জানা গেছে। আহত ব্যক্তির নাম ওমর ফারুক হাওলাদার (৫২)। তিনি ওই এলাকার মান্নান হাওলাদারের ছেলে। আজ শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে ওই ইউনিয়নের দক্ষিণ গুহেরকান্দি এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ওমর ফারুক জানান, তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকায় নৌকার সমর্থক হিসেবে নির্বাচনের প্রচারে অংশ নেন। এ কারণে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লববের সমর্থক তার আপন চাচাতো ভাই দলবল নিয়ে সকালে তার বাড়িতে অতর্কিত হামলা চালান। তিনি ঘর থেকে বেরিয়ে এলে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। তিনি মাথায় আঘাত পান। পরে তাকে স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

অভিযোগ অস্বীকার করে সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হাওলাদার বলেন, তার সঙ্গে পারিবারিক সমস্যা রয়েছে। তবে কে বা কারা তাকে মেরেছে সেটা আমার জানা নেই।

এ বিষয়ে মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল ইসলাম জানান, মুন্সীগঞ্জের চরাঞ্চলে নৌকার সমর্থককে পিটিয়ে আহত করার সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কালবেলা

Leave a Reply