ফরিদপুরে গরু কিনতে এসে মুন্সীগঞ্জের ব্যবসায়ীর মৃত্যু

ফরিদপুরে গরু কিনতে এসে মুন্সীগঞ্জের এক গরু ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শহরের টেপাখোলা গরুর হাটের পাশে ইয়াসিন কলেজ সংলগ্ন এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

জানা যায়, মৃত ওই ব‌্যবসায়ীর নাম দুলাল বেপারী (৭০)। তিনি মুন্সীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের নয়াদিঘির পাথর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, দুলাল বেপারী গরু কিনতে মুন্সীগঞ্জ থেকে ফরিদপুর টেপাখোলা গরুর হাটে এসে একটি গরু কেনেন। পরে গরুটি গাড়িতে রেখে হাতমুখ ধোয়ার জন্য তিনি ইয়াসিন কলেজের পাশে যান। কিছুক্ষণ পর লোকজন তাকে সেখানে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

ফরিদপুর কোতোয়ালী থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, সন্ধ্যার দিকে দুলাল বেপারী ইয়াসিন কলেজের পাশে দেয়ালের ধারে বসেছিলেন।

এ সময় একজন পরিচিত তার শরীরে হাত দিয়ে নাড়া দিতেই তিনি মাটিতে ঢলে পড়েন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন।
তিনি বলেন, তার মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ের জন্য মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব‌্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

কালের কন্ঠ

Leave a Reply