নির্বাচনের পর এলাকাছাড়া, ফিরতেই সেচ্ছাসেবকলীগ নেতাকে মারধর

মুন্সিগঞ্জে রাজনৈতিক পূর্বোবিরোধের জেরে শাহীন শেখ (২৭) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে মারধরের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে শহরে হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের ঘটনা ধরা পড়েছে সিসিটিভির ফুটেজে।

আহত শাহীন মুন্সিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও স্থানীয় মৃত আকবর শেখের ছেলে। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় শুক্রবার রাতে জড়িত সন্দেহে বিল্লাল ও শহিদ নামের দুইজনকে আটক করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র ও মারধরের শিকার শাহীন জানান, এলাকায় আধিপত্য নিয়ে প্রতিপক্ষের সঙ্গে বিরোধ চলছিল। এছাড়াও গত সংসদ নির্বাচন শাহীন নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী ছিলেন। নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মৃণাল কান্তি দাস পরাজিত হলে এলাকা ছেড়ে চলে যান তিনি। বৃহস্পতিবার এলাকায় ফিরলে শুক্রবার বিকেলে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের সহিদ, বিলাল, সাদ্দাম, সবুজসহ কয়েকজন তার ওপর হামলা চালায়। এ সময় তাকে বাড়ি থেকে বের করে ব্যাপক মারধর করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, মারধরের ঘটনায় শহিদ ও বিল্লাল নামের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হামলার প্রকৃত কারণ তদন্ত ও সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হবে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/এমএস

Leave a Reply