গজারিয়ায় এক পুলিশ কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

মুন্সীগঞ্জের গজারিয়া থানার বেলাল হোসেন (৩২) নামে এক উপ পরিদর্শককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মহাসড়কের পাশে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১১টার দিকে উপজেলার বাউশিয়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভবেরচর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতাবস্থায় এসআই বেলাল হোসেনকে প্রথমে ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ভবেরচর হাইওয়ে পুলিশ সার্জেন্ট জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, বুধবার রাতে গজারিয়া থানার উপ পরিদর্শক (এসআই) বেলালউদ্দিন দাউদকান্দি থেকে মোটরসাইকেলে করে কর্মস্থল ভবেরচরস্থ গজারিয়া থানায় আসছিলেন।

পথিমধ্যে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাউশিয়া এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার পথ রোধ করে।


এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এসআই বেলাল উদ্দিনকে রক্তাক্ত জখম করে মহাসড়কের পাশে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় জনতা তাকে উদ্ধার করে তাকে ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার পর ভবেরচর হাইওয়ে টহল পুলিশ ঘটনাস্থল থেকে এসআই বেলালের ব্যবহৃত মোটরসাইকেল ও রিভলবার উদ্ধার করেছে বলে জানান সার্জেন্ট জয়নাল আবেদীন।

গজারিয়া থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) হানিফ বাংলানিউজকে জানান, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply