শ্রীনগরে বাদীকে মামলা উঠিয়ে জন্য চাপ সৃস্টি

শ্রীনগরে শিশুকে পৈশাচিক নির্যাতন
আরিফ হোসেন: মুন্সীগঞ্জের শ্রীনগরে সাড়ে তিন বছরের শিশুর উপড় পৈশাচিক নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের করায় বাদী ও তার পরিবারকে মামলা উঠিয়ে নেওয়ার জন্য চাপ দিচ্ছে আসামী পক্ষের লোকজন। এঘটনায় মঙ্গলবার শিশুটির মা বাদী হয়ে শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এর আগে শিশুটির নানা নুরুল ইসলাম বাদী হয়ে গত রোববার সকালে শ্রীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, উপজেলার উত্তর হাসাড়া গ্রামের তিন সন্তানের জনক সামাদ বেপারী (৫০) গত শুক্রবার বিকাল চারটার দিকে টেলিভিশন দেখানোর লোভ দেখিয়ে পাশ্ববর্তী বাড়ির নুরুল ইসলামের সাড়ে তিন বছরের নাতনীকে তার ঘরে নিয়ে যায়। পরে সে শিশুটির তার উপড় পৈশাচিক ভাবে যৌন নির্যাতন চালায়। এসময় শিশুটির চিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে সামাদ বেপারী পালিয়ে যায়। শিশুটিকে রক্তাক্ত অবস্থায় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এঘটনায় শিশুটির নানা বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর আসামী পক্ষ বাদীর পরিবারকে নানা ভাবে মামলা উঠিয়ে নেওয়ার জন্য চাপ দিয়ে যাচ্ছে। শিশুটির মা অভিযোগ করেন, গত সোমবার বিকালে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজের ওসিসি সেন্টার থেকে বাড়িতে নিয়ে আসা হলে আসামী সামাদ বেপারীর ভাতিজা সিরাজ (৩০) ও মামুন (৩২) ক্ষিপ্ত হয়ে শিশুটিকে এখানে রাখলে তাদের বাড়ি-ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে বলে হুমকি প্রদান করে।

এলাকার একটি প্রভাবশালী মহল আসামীদের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে থানা পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করছে বলেও তিনি অভিযোগ করেন। এলাকাবাসী আরো জানায়, ইতিপূর্বে লম্পট সামাদ এরকম ঘটনা একাধিক বার ঘটিয়েছে এবং প্রতিবারই অর্থের জোড়ে পার পেয়ে গেছে। মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই সোমনাথ জানান, আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং হুমকির ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply