মেঘনা নদীতে গোসল করতে গিয়ে কিশোর নিখোঁজ

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে গোসল করতে নেমে মো. আলিফ (১৭) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। রোববার (৫ মে) দুপুর পৌনে একটার দিকে উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা এলাকায় এ ঘটনা ঘটেছে। নিখোঁজ মো. আলিফ উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের মো. ফয়সাল প্রধানের ছেলে।

সে ভবেরচর ল্যান্ডভারী স্কুল থেকে এবার ২০২৪ সালে এস,এস,সি পরীক্ষা দিয়েছেন বলে জানান তার ম্বজনরা।

আলিফের পরিবার ও স্থানীয়রা জানান, আলিফ দুপুরে বন্ধুদের সঙ্গে তেতৈতলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে গোসল করতে যায়। সেখানে মেঘনা সেতুর নিচ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয় আলিফ।

বন্ধু ও স্বজনরা নদীতে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম সন্ধান শুরু করে। পরে ঢাকা ফায়ার সার্ভিসের ডুবুরি দল যোগ দিয়ে নিখোঁজ কিশোরের সন্ধানে উদ্ধার কাজ করে যাচ্ছে।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রিফাত মল্লিক বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু নদীর গভীরতা ও স্রোতের কারণে কাজে বিলম্ব হচ্ছে।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, ঘটনাস্থলে ইতিমধ্যেই ফায়ার সার্ভিসের প্রশিক্ষিত ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করেছে। দুপুর দেড়টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার কাজ শুরু করেছে। তবে এই সংবাদ লিখার সময় ৩ টা পর্যন্ত তার সন্ধান মিলেনি।

শেয়ার বিজ

Leave a Reply