শ্রীনগরে সেই লম্পটের বিরুদ্ধে এবার থানায় মামলা

স্কুলছাত্রীর ধর্ষন চেষ্টার ঘটনায় মুন্সীগঞ্জের শ্রীনগরে শনিবার সকালে গ্রাম্য সালিশে ১০ ঘা বেত্রাঘাত ও গলায় জুতার মালা পরিয়ে গ্রাম ঘোরানোর পর তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে স্কুলছাত্রীর চাচা শুক্কুর মিয়া বাদী হয়ে রমজান মিয়াকে একমাত্র আসামি করে শ্রীনগর থানায় এ মামলা করেন। তবে ধর্ষন চেষ্টার ছয় দিন পেরিয়ে গেলেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

শনিবার সকাল ১১টার দিকে জেলার শ্রীনগর উপজেলার রুশদী গ্রামে গ্রাম্য সালিশে ১০ ঘা বেত্রাঘাত, জুতার মালা গলায় ঝুলিয়ে গ্রাম ঘুরানো ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
শ্রীনগর উপজেলার রুশদী উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে তন্তর ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ সভাপতি আলী আকবর, রুশদী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আওলাদ হোসেন ও প্রধান শিক্ষক মিজানুর রহমানের নেতৃত্বে গঠিত কমিটি এ রায় দেয়। রায় কার্যকর হওয়ার পরপরই রমজান বাড়িতে গিয়ে কীটনাশক পান করে।

গত ২৭ মে সকালে রুশদী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে একা পেয়ে পার্শ্ববর্তী পাটক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায় চার সন্তানের জনক রমজান মিয়া। এ সময় ছাত্রীর চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে ধর্ষণের আগেই গ্রামবাসী ওই ছাত্রীকে উদ্ধার করে।

Leave a Reply