বিশিষ্ট সমাজসেবক চাঁন মিয়া হাওলাদার আর নেই

মুন্সীগঞ্জের বিশিষ্ট সমাজসেবক এ কে এম মহিউদ্দিন ওরফে চাঁন মিয়া হাওলাদার (৮৩) আর নেই। বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে বুধবার সকাল ৬ টার দিকে নিজ বাড়ি আব্দুল্লাহপুর গ্রামে ইন্তেকাল করেন। ইন্নালিল্লহি…রাজিউন। বুধবার বাদ জোহর আব্দুল্লাহপুর মাদরাসা মসজিদে জানাযা অনষ্ঠিত হয়।

পরে মাদরাসা কবরস্থানে তাকে দাফন করা হয়। তার জানায় আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম, টঙ্গীবাড়ি উপজেলা বিএনপি’র সভাপতি খান মনিরুল ইসলাম মনি পল্টনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা অংশ গ্রহণ করেন। মুত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে মাহমুদুন্নবী তপন তিতাস গ্যাস কর্মকর্তা, মেঝ ছেলে নূরুন্নবী বাবু আব্দুল্লাহপুর ইউপি বিএনপি’র সভাপতি ও নাতি মোজাম্মেল হোসেন সজল দৈনিক মানবজমিন ও অনলাইন নিউজ এজেন্সী জাস্ট নিউজ’র-মুন্সীগঞ্জের স্টাফ রিপোর্টার।

আগামী শুক্রবার বাদ জোহর আব্দুল্লাহপুর মাদরাসা মসজিদ, সুখবাসপুর হাওলাদার বাড়ি জামে মসজিদসহ আশপাশের বিভিন্ন মসজিদে দোয়া-মাহফিল ও মরহুমের নিজ বাড়িতে গণভোজের আয়োজন করা হয়েছে। তার মৃত্যুতে সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা ও জেলা বিএনপি’র সভাপতি আব্দুল হাই শোক সন্তপ্ত পবিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জাস্ট নিউজ – মানবজমিন

Leave a Reply