মুন্সীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

bcl 66ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মুন্সীগঞ্জে ছাত্রলীগ কেক কাটা, আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেছেন। শনিবার দুপুর ১২ টার দিকে শহরের পুরাতন কাচারিস্থ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এসব কর্মসূচি পালন করা হয়।

কেক কাটার পর জেলা ছাত্রলীগের সভাপতি আশাদুজ্জামান সুমনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান নাসির, জেলা শ্রমিকলীগের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট গোলাম মাওলা তপন, সাবেক ভিপি মাহমুদ রিয়াদ, সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম মাসুদ রানা, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মালেকুন মাকসুদ বিপুল, বর্তমান সভাপতি মো. রুবেল, সাধারণ সম্পাদক মো. সাগর, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুরুজ মিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি নিবির আহমেদ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।
bcl 66

মুন্সীগঞ্জ বার্তা
=======

 

 

 

 

 

 

মুন্সীগঞ্জের ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেশের সবচেয়ে প্রাচীন ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের আজ ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। মুন্সীগঞ্জ জ়েলা ছাত্রলীগ ‘৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে। সকালে জ়েলা শিল্প কলা একাডেমীর সামনে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উজ্জাপন করে। জ়েলা ছাত্রলীগ এর উদ্দোগে এই অনুষ্ঠানে উপস্থিত ছিল জ়েলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের সদস্যরা । ‍মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আশাদুজ্জামান সুমনের সভাপতিত্বে এই অনুষ্ঠান পালিত হয়।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট গোলাম মাওলা তপন, সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি নিবির আহমেদ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শহর ছাত্রলীগের সভাপতি মো. রুবেল, সদর ছাত্রলীগের সভাপতি মো. সুরুজ মিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদসহ আওয়ামীলীগ এবং যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
bcl 66a
বাংলা ও বাঙালীর স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের নেতৃত্ব দানকারী মূলদল আওয়ামী লীগের জন্মের এক বছর আগেই প্রতিষ্ঠা পেয়েছিল গৌরব ও ঐতিহ্যের এ ছাত্রসংগঠনটি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি গড়ে উঠে বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই প্রতিটি গণতান্ত্রিক সংগ্রামে নেতৃত্ব দিয়েছে এবং চরম আত্মত্যাগের বিনিময়ে বিজয় ছিনিয়ে এনেছে। শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, শান্তি, গণতন্ত্র ও উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখেই এবার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

মুন্সিগঞ্জ টাইমস

Leave a Reply