বখাটেদের হামলায় স্কুলছাত্রী ও তার বাবা আহত

মুন্সীগঞ্জে বখাটেদের হামলায় এক স্কুলছাত্রী ও তার বাবা আহত হয়েছেন। এ সময় বখাটেরা ওই ছাত্রীর স্কুলব্যাগ, তার বাবার মোবাইল ফোন ও নগদ টাকা লুটে নেয়। সোমবার দুপুর ১টার দিকে সদর উপজেলার বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিকেলে বখাটে শাকিল(২১)ও তার বন্ধু আরেক শাকিলকে(১৯) অভিযুক্ত করে স্কুলছাত্রীর বাবা মো. সিরাজ সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, মুন্সীগঞ্জ সদরের রামকুমার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও রামগোপালপুর গ্রামের মো. সিরাজ মিয়ার মেয়ে স্কুলে আসা-যাওয়ার পথে বিনোদপুর গ্রামের শাকিল নামে ২ বখাটে উত্ত্যক্ত করে আসছিল।


সোমবার দুপুরে ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বিনোদপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে শাকিল ও নাসির মিয়ার ছেলে শাকিল তাকে উত্ত্যক্ত ও নাজেহাল করে।

এ সময় তাকে মারধর ও তার কাছ থেকে স্কুলব্যাগ কেড়ে নেয় তারা।

বিষয়টি স্কুল ছাত্রীর বাবা স্কুলের ম্যানেজিং কমিটি ও কর্তৃপক্ষকে জানালে ক্ষিপ্ত হয় দুই বখাটে। পরে মেয়েকে নিয়ে স্কুল থেকে ফেরার পথে স্কুল ফটকের কাছে ২ বখাটের নেতৃত্বে ৫ থেকে ৬ জন তাদের ওপর হামলা চালায় । এ সময় বখাটেরা সিরাজ মিয়াকে মারধর ও বিবস্ত্র করে মোবাইল ফোন, নগদ ৪ হাজার টাকা লুটে নেয়।


মুন্সীগঞ্জ প্রেসকাবে এসে ভুক্তভোগী সিরাজ ঘটনা সত্যতা স্বীকার করেছেন।

এ বিষয়ে সদর থানার উপপরিদর্শক (এসআই) সুলতান বাংলানিউজকে জানান, মামলা রুজুর প্রক্রিয়া চলছে। বখাটেদের আটকের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

মুন্সীগঞ্জে বখাটেদের হামলায় স্কুলছাত্রী ও বাবা আহত

মুন্সীগঞ্জে বখাটেদের দু’দফা হামলায় স্কুলছাত্রী ও তার বাবা আহত হয়েছেন। এ সময় বখাটেরা ছাত্রীর স্কুলব্যাগ, তারা বাবার কাছ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা লুটে নেয়। সোমবার দুপুরে মুন্সীগঞ্জ সদর উপজেলার বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার বিকেলে বখাটে শাকিল (২১) ও শাকিলকে (১৯) অভিযুক্ত করে স্কুলছাত্রীর বাবা আহত মো. সিরাজ মুন্সীগঞ্জ সদর থানায় অভিযোগ করেছেন।

জানা গেছে, সদরের রামকুমার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও রামগোপালপুর গ্রামের মো. সিরাজ মিয়ার মেয়ে স্কুলে আসা-যাওয়ার পথে বিনোদপুর গ্রামের শাকিল নামে দুই বখাটে উত্যক্ত করে আসছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে স্কুলের শিক্ষক বাদল-এর কাছে এসএসসি পরীক্ষার্থী অন্তয়া (১৬) প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে বিনোদপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে শাকিল (২১) ও নাসির মিয়ার ছেলে শাকিল (১৯) অন্তয়াকে উত্যক্ত ও নাজেহাল করে।

এ ঘটনা শিক্ষক বাদল মিয়ার কাছে জানিয়ে বান্ধবী মুনা, রিয়া ও সুমনাকে নিয়ে বাড়ি যাওয়ার পথে বিনোদপুর স্কুল সংলগ্ন রাস্তায় দুই বখাটে শাকিল অন্তয়াকে মারধর করে স্কুলের ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনা তার বাবা সিরাজ মিয়াকে জানানো হয়। এতে তিনি স্কুল ম্যানেজিং কমিটি ও স্কুল কর্তপক্ষকে বিষয়টি জানানোর জন্য মেয়েকে নিয়ে স্কুলে আসার পথে স্কুল গেইটের কাছে বখাটে শাকিলের নেতৃত্বে ৫/৬ জন বখাটে তাদের ওপর হামলে পড়ে।

এ সময় বখাটেরা সিরাজ মিয়াকে মারধর ও বিবস্ত্র করে মোবাইল ফোন, নগদ চার হাজার টাকা লুটে নেয়। সোমবার বিকেল তিনটার দিকে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে এসে ভুক্তভোগী সিরাজ জানান, তার মেয়ে অন্তয়াকে বছর খানেক ধরে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করে আসছে বখাটে শাকিল। তারা বিনোদপুর গ্রামের তার ভাই নয়নের বাসায় থাকতো। পরে বাধ্য হয়ে তারা পৈতিক বাড়ি রামগোপালপুরে চলে যায়। কিন্ত এর পরও বখাটেরা তার মেয়ে উত্যক্ত করে আসছে। এ অবস্থায় তার মেয়ের লেখাপড়া বন্ধ করে দেওয়া ছাড়া কোনো গতি দেখছেন না বলে তিনি জানান।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, ঘটনা তদন্তে সত্যতা পাওয়া গেলে বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বার্তা২৪

Leave a Reply