মেঘনা নদীতে ডাকাত সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

dead bodyমুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে ডাকাত ও পুলিশের মধ্যে সংঘর্ষে নিখোঁজ হওয়ার ৮ দিনের মাথায় রুবেল হোসেন (২৫) নামে এক ডাকাত সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে গজারিয়া উপজেলার তেতৈতলা গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে ভাসমান অবস্থায় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত রুবেলের লাশ উদ্ধার করা হয়। নিহত রুবেল নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার ঝাউচর গ্রামের সোলায়মান মিয়ার ছেলে। বুধবার বিকেল ৩ টার দিকে নিহতের মা হাজেরা বেগম ঘটনাস্থলে পৌছে মেঘনা পাড়ে ছেলের লাশ শনাক্ত করেন।


গজারিয়া থানার উপ-পরিদর্শক নজরুল হুদা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে যমুনা নিউজকে জানান, গত ৪ ফেব্রুয়ারি গভীর রাতে তেতৈতলা গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে ডাকাত দলের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই কনস্টেবল আব্দুল মালেক নিহত হয়। ওই সময় ডাকাতদের উদ্দেশ্যে পুলিশ ২ রাউন্ড গুলি ছুড়লে ডাকাত সদস্য রুবেল গুলিবিদ্ধ হয়ে মেঘনা নদীতে নিখোঁজ থাকে।

যমুনা নিউজ
=======

ফলোআপ : গজারিয়ায় লাশের বদলা লাশ!

পুলিশ কনস্টেবলের পর এবার মিললো ডাকাতের গুলিবিদ্ধ লাশ। লাশের বদলা লাশ। মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মেঘনা নদীতে মেঘনা সেতুর কাছে ডাকাত-জলদস্যু বন্দুক যুদ্ধের ৮ দিনের মাথায় বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে পাওয়া গেছে ডাকাত রুবেলের (২৬) গুলিবিদ্ধ লাশ। নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার ঝাউচর গ্রামের সোলায়মান মিয়ার ছেলে নিহত রুবেল। এর আগে সেখানে ডাকাতের গুলিতে নিখোঁজ হওয়ার কয়েক ঘন্টা পর গত ৫ই ফেব্রুয়ারি সকাল ১০ টা ২০ মিনিটের দিকে ডুবুরিদল উদ্ধার করে গজারিয়া থানার কনস্টেবল (ক নং ২৪৩) মো. আব্দুল মালেকের (৩০) লাশ। নিহত আব্দুল মালেক ঢাকার ধামরাইয়ের কালিয়া গ্রামের আফাজউদ্দিনের ছেলে।


গজারিয়া থানার ওসি মামুন-অর-রশীদ জানান, গত ৪ই ফেব্রুয়ারি দিবাগত রাত সোয়া ২টার দিকে মেঘনা নদীতে টহলরত নৌ পুলিশের সাথে জলদস্যুদের বন্দুক যুদ্ধ বাঁধে। এ সময় পুলিশ ১০ রাউন্ড গুলি ছুড়ে। পুলিশ কনস্টেবল মো. আব্দুল মালেক গুলিবিদ্ধ হয়ে মেঘনা নদীতে ডুবে যায়। আহত হয় এএসআই প্রদীপ কুমার (৩১), কনস্টেবল মো. ইব্রাহিম ৩০) ও কনস্টেবল মো. শামীম (৩০)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ডাকাত-পুলিশ গুলি বিনিময়ের ঘটনায় ডাকাত রুবেলও গুলিবিদ্ধ হয়। ডাকাতদের ব্যবহৃত ট্রলার লুন্ঠিত মালামালসহ আটক করা হয়। ট্রলার থেকে বেশ কিছু দেশীয় অস্ত্রও উদ্ধার হয়েছে। পুলিশ কনস্টেবল নিখোঁজের কয়েক ঘন্টা পর পরদিন সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। এদিকে, ডাকাতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মা হাজেরা বেগমের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে ওসি জানিয়েছেন।

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply