শ্রীনগরে স্বামীর নির্যাতনে গৃহবধুর মৃত্যু !

আরিফ হোসেন: শ্রীনগরে স্বামীর নির্যাতনে এক গৃহবধুর মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে পুলিশ উপজেলার আলামিন এলাকা থেকে সেলিনা (২৮) নামে ঐ গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। স্থানীয়রা জানায়, স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সেলিনা গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যায় প্রোরচনার অভিযোগে পুলিশ সেলিনার স্বামী মন্টু (৩৫) কে আটক করেছে।


শ্রীনগর থানার এসআই অটল দাস জানান, মন্টু গত কয়েকদিন যাবৎ সেলিনার উপর শারীরীক ও মানসিকভাবে নির্যানত করে আসছিল। সেলিনা ও মন্টুর বাড়ি রাজবাড়ী জেলার পাংশায়। তাদের সংসারে নয় বছরের এক ছেলে সন্তান রয়েছে। মন্টু প্রায় পাচ বছর ধরে আলামিন এলাকায় ট্রলি চালক হিসাবে কাজ করত। সে তিন মাস আগে সেলিনাকে এখানে নিয়ে আসে। এব্যাপারে শ্রীনগর থানায় মামলা হয়েছে।

===================

শ্রীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে শ্রীনগরের উত্তর কামারগাঁও গ্রামে সেলিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ গৃহবধূর স্বামী ও দেবরকে আটক করেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ওই গ্রামের একটি আম গাছ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

আটকরা হলেন-গৃহবধূর স্বামী মন্টু মিয়া ও দেবর সোহেল। আটক মন্টু ও সোহেল একই এলাকার পন্নীউদ্দিনের ছেলে বলে জানা গেছে।

নিহত সেলিনা রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাকদুল কাচারী এলাকার রজব আলী মেয়ে।

জানা গেছে, স্থানীয়রা সকাল সাড়ে ৮টার দিকে ওই গ্রামের জালাল মিয়ার বাড়ির পাশের একটি আম গাছে সেলিনার ঝুলন্ত লাশ দেখে শ্রীনগর থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেলিনার লাশ উদ্ধার করে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সেলিনার স্বামী ও দেবরকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, গৃহবধূর শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply