মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবদল নেতা আহত

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবদল নেতা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। আহত সদর উপজেলা যুবদল সাধারণ সম্পাদক শামসুল হক সরকার (৪৩)-কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর প্রতিপক্ষের জান্নান সরকার (৪০)-কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে শহরের শ্রীপল্লী এলাকায় এ ঘটনা ঘটে।


জানা যায়, যুবদল নেতা শামসুল হক সরকার ঢাকা থেকে রাতে শহরের বিএনপি দলীয় কার্যালয়ের কাছে গাড়ি থেকে নামেন। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা জান্নান সরকার দলবল নিয়ে যুবদল নেতাকে বিএনপি পার্টি অফিসের পেছনে ধরে নিয়ে যায়। এ সময় তাকে পিটিয়ে জখম করা হয়। খবর পেয়ে শামসুল সমর্থকরা ঘটনাস্থলে পৌঁছলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ সংঘর্ষ প্রেসক্লাব এলাকায় ছড়িয়ে পড়ে। এ সময় পুলিশ জান্নান সরকারকে আটক করে থানায় নিয়ে যায়।


পরে স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতার তদবিরে তাকে পুলিশ ছেড়ে দেয়। ছাড়া পেয়ে সে হাসপাতালে ভর্তি যুবদল নেতা শামসুল হকের উপর হামলা চালাতে গেলে সে নিজেই হামলার শিকার হন। গুরুতর আহত যুবদল নেতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। জান্নানকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা সময় রাত ১১ টায় যুবদল নেতার ভাই মো. আনিসুর রহমান সরকার চারজনের নাম উল্লেখপূর্বক এবং অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

জাস্ট নিউজ

Leave a Reply