সিরাজদিখানে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার

dead bodyইমতিয়াজ বাবুল: মুন্সীগঞ্জের সিরাজদিখানের আবিরপাড়া এলাকা থেকে বস্তা বন্দি অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩০) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে পুলিশ খালের পানিতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে।

নিহত যুবকের নাম ও পরিচয় জানা যায়নি। এছাড়া কে বা কারা এবং কি কারনে এ যুবককে হত্যা করেছে তাও সনাক্ত করা সম্ভব হয়নি।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার জানান, স্থানীয় এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে রশুনিয়া ইউনিয়নের আবিরপাড়া গ্রামের একটি খাল থেকে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করা হয়।


তিনি জানান, এক থেকে দেড় মাস আগে এ যুবককে হত্যা করা হয় লাশটি পচে গলে বিকৃত হয়ে গেছে। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে।

=================

নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার মুন্সীগঞ্জে

ঢাকা থেকে নিখোঁজ হেওয়ার ১০ দিন পর এক ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে মন্সিগঞ্জ পুলিশ।

শনিবার যাত্রবাড়ির ভাঙ্গারি ব্যবসায়ী রফিক পেদার (২২) লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার বট কাজল গ্রামে।

সিরাজদিখান থানার ওসি আবুল বাসার জানান, দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার আবির পাড়া গ্রামের ডোবায় একটি বস্তা ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

লাশ উদ্ধারের খবর পেয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে শার্ট দেখে তাকে সনাক্ত করেন পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্যদের ধারণা, ব্যবসায়িক শত্রুতার কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে।

নিহত রফিকের ভায়রা ভাই বারেক ওঝা বলেন, ১৭ সেপ্টেম্বর ব্যবসায়িক কারণে ভাঙ্গারীর সন্ধানে পাশের দোকানের কয়েক জনের সঙ্গে মুন্সীগঞ্জে যান রফিক। কিন্তু ফিরে না আসায় পরিবারের পক্ষ থেকে ১৮ সেপ্টেম্বর যাত্রাবাড়ি থানায় তার নিখোঁজের ব্যাপারে একটি সাধাররণ ডায়েরি (জিডি) করা হয়।

বারেক আরো জানান, ভাঙ্গারি ব্যবসা নিয়ে পাশের দোকানের সঙ্গে তার ব্যবসায়িক কোন্দল ছিল।

বিডিনিউজ টোয়েন্টিফোর

Leave a Reply