প্রধানমন্ত্রীর সঙ্গে মুন্সীগঞ্জের নেতাকর্মীদের মতবিনিময়

balমুন্সীগঞ্জ-৩ আসনে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মোহাম্মদ মহিউদ্দিন ও মুন্সীগঞ্জ-২ আসনে হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলিকে দলীয় মনোনয়ন দেয়া হলে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় সুনিশ্চিত বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করেছেন মুন্সীগঞ্জের উপজেলা পর্যায়ের তিন নেতা। সোমবার রাত সাড়ে ১০টা পর্যন্ত প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মুন্সীগঞ্জসহ ৭টি জেলার আ.লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনার সঙ্গে মতবিনিময় সভায় মুন্সীগঞ্জ জেলা আ.লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক শেখ মো. লুত্ফর রহমানসহ ৯টি ইউনিটের ১৮ জন সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এর মধ্যে গজারিয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম, সদর উপজেলা আ.লীগের সভাপতি মো. আফসারউদ্দিন ভূঁইয়া ও টঙ্গিবাড়ী উপজেলা আ.লীগের সভাপতি জগলুল হালদার ভুতু বক্তব্য রাখার সুযোগ পান।

গজারিয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আগামী নির্বাচনে মুন্সীগঞ্জ-৩ আসনে জেলা আ.লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ মহিউদ্দিনকে মনোনয়ন দেয়া হলে দলীয় প্রার্থীর বিজয় সুনিশ্চিত। মুন্সীগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভাপতি মো. আফসারউদ্দিন ভূঁইয়াও একই বক্তব্য দিয়েছেন। অপরদিকে টঙ্গিবাড়ী উপজেলা আ.লীগের সভাপতি জগলুল হালদার ভুতু তার বক্তব্যে বলেন, মুন্সীগঞ্জ-২ নির্বাচনী এলাকায় বর্তমান সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি ব্যাপক জনপ্রিয় বলে জানান এবং আগামী নির্বাচনে তাকে মনোনয়ন দেয়া হলে প্রতিপক্ষ দলের কোনো প্রার্থীই আওয়ামী লীগের বিজয় ছিনিয়ে নিতে পারবে না।

এ সময় সবার কাছে প্রার্থী যাচাই বাছাইয়ের লক্ষ্যে দেয়া ফরমে মুন্সীগঞ্জের তিনটি নির্বাচনী এলাকায় ৩ জন করে মনোনয়ন প্রত্যাশীর নাম দেয়া হয়। যার অবস্থান ভালো তাকে এক নম্বরে রেখে এ নাম দেয়া হয়েছে। এছাড়া যে মনোনয়ন প্রত্যাশীর নাম এক নম্বরে দেয়া হয়েছে এলাকায় তার জনপ্রিয়তা, ব্যক্তি ইমেজসহ একাধিক বিষয়ের ওপর অপর এক ফরমে আলাদাভাবে নম্বর দিয়েছেন নেতাকর্মীরা।

এ সভায় কোনো সংসদ সদস্যের বিরুদ্ধে কোনো অভিযোগ তোলা হয়নি বলেও জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ মো. লুত্ফর রহমান।

দৈনিক বর্তমান

One Response

Write a Comment»
  1. Mohiuddin theke Mreenal Kanti Das onek beshi shokto Protidondi / Sadare Mreenal ke mononoyon dewa uchit

Leave a Reply