টাকা ও স্বর্ণলংঙ্কার জন্যই খুন হলেন টঙ্গীবাড়ীর সাবেক ইউপি সদস্য মাসুদা

paikpara2ফলো আপ
ব.ম শামীম: ঘরের মধ্যে রাখা টাকা ও স্বর্নালংঙ্কারের জন্যই বাড়ির ভাড়াটিয়া কর্তৃক খুন হলেন মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আবদুল্লাহপুর ইউপির ৭,৮,৯ সংরক্ষিত আসনের সাবেক সদস্য পাইকপাড়া গ্রামের মাসুদা বেগম (৫৫)।

অপরদিকে কফির সাথে নেশা জাতীয় পর্দাথ খাইয়ে অজ্ঞান করা নিহতের স্বামী আবেদ আলী মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মৃত্যূর সাথে পাঞ্জা লড়ছেন। দু-দিন অজ্ঞান থাকার পর সোমবার সকালে তার জ্ঞান ফিরলেও বার বার মূর্ছা যাচ্ছে সে।

এদিকে ময়নাতদন্ত শেষে রোববার রাতে বেতকা চৌরস্তা কবরস্থানে মাসুদা বেগমের লাশ দাফন করা হয়েছে। নিহতের ছেলে শ্যামল জানান, তাদের বাড়ির ভাড়াটিয়া উজ্জ্বল তার স্ত্রী লুবনা এবং রাজন ও তার স্ত্রী লিমা পরিকল্পিতভাবে তার মাকে হত্যা করেছে। কিছুদিন পূর্বে একটি বাইক বিক্রি করে ২লক্ষ ৫০ হাজার টাকা ঘরেই রেখেছিলো তার মা মাসুদা। ভারাটিয়ারা সেটা জানতে পেরে হত্যার কয়েকদিন পূর্ব থেকেই তাদের ঘরের মালামাল অন্যস্থানে সড়াতে শুরু করে। ঘটনার দিন দুপুরে লুবনা এবং লিমা তাদের আতœীয়র অসুস্থতার কথা বলে বাসা থেকে চলে যায়।


পরে রাতে উজ্জল ও রাজন তার বাবার কফির সাথে নেশা জাতীয় পদার্থ খাইয়ে তাকে অজ্ঞান করে। তার মা চা কফি কিছু না খাওয়ায় তাকে অজ্ঞান করতে না পেরে রাতে তার পিতা-মাতার শয়ন কক্ষে ঢুকে হাতে পায়ে বেধেঁ উজ্জলের গলার মাফলার পেচিঁয়ে তার মাকে হত্যা করে। পরে তাদের ঘরে থাকা ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং ২০ ভরি স্বর্ণালংঙ্কার নিয়ে পালিয়ে যায়। টঙ্গীবাড়ী থানার ওসি তদন্ত খলিলুর রহমান জানান, উজ্জল এবং রাজনের বাসা ফরিদপুর সদর উপজেলায় বলে জানাগেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, শনিবার রাতে মাসুদা বেগম নিজ বাড়ির শয়ন কক্ষে ভাড়াটিয়া কর্তৃক শ্বাসরুদ্ধ হয়ে খুন হন।

Leave a Reply