আন্ত:জেলা গরু চোর সিন্ডিকেটের মুল হোতাসহ ৫ সদস্য গ্রেফতার

ঢাকা-দোহার সড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বালাশুর এলাকা থেকে মঙ্গলবার এক পিকআপ ভ্যান বোঝাই ৩ টি চোরাই গরুসহ আন্ত:জেলা গরু চোর সিন্ডিকেটের মূল হোতাসহ ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে টহলরত পুলিশের একটি টিম ওই চোরাই গরুসহ পিকআপ ভ্যান ও গরু চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেফতার করে শ্রীনগর থানায় নিয়ে আসে।


গ্রেফতারকৃতরা হচ্ছেন- মো: শাহ-আলম (৩৫), মকবুল হোসেন (২৮), আবুল কালাম (৩২), মো: জব্বর (৩০) ও মো: সেলিম (২০)। এদের বাড়ি ঢাকার গেন্ডারিয়া এলাকায়। তারা চোরাই গরুর মাংশ বিক্রি থাকে।

শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান দাবী করেন- গ্রেফতারকৃতদের মধ্যে ধৃত আবুল কালাম আন্ত:জেলা গরু চোর সিন্ডিকেটের মুলহোতা। তিনি জানান, মঙ্গলবার ভোর ৫ টার দিকে গরু বোঝাই পিকআপ ভ্যানটি টহলরত পুলিশের টিম আটক করে।


এ সময় পিকআপ ভ্যানে থাকা ৫ ব্যক্তি নিজেদের কসাই বলে পরিচয় দেয় পুলিশের কাছে। কিন্তু তাদের কথা-বার্তা সন্দেহ হলে ঢাকাসহ আশপাশের বিভিন্ন থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে নিশ্চিত হওয়া গেছে পিকআপ ভ্যানে করে চক্রটি বিভিন্ন স্থান থেকে গরু চুরি করে ঢাকার গেন্ডারিয়া বাজারে সেই গরু জবাই করে মাংশ বিক্রি করে থাকে।

যমুনা নিউজ

Leave a Reply