শ্রীনগরে চুরির মামলায় ছাত্রলীগ সভাপতি জেলহাজতে

আরিফ হোসেন: শ্রীনগরে চুরির মামলায় ছাত্রলীগ সভাপতিকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। উপজেলার বীরতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির (২২) প্রায় দেড় মাস আগে প্রেমের টানে সুলতানা নামের তিন সন্তানের এক জননীকে নিয়ে উধাও হয়ে যায়। এঘটনায় সুলতানার স্বামী মুন্সীগঞ্জ আদালতে সাব্বির ও সুলতানার বিরুদ্ধে চুরির মামলা দায়ের করে। গত মঙ্গলবার সাব্বির ও সুলতানা মুন্সীগঞ্জ আদালতে হাজির হলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

এলাকাবাসী জানায়, প্রায় দেড় যুগ আগে বেলতলী এলাকার সুলতান মিয়ার ছেলে দুলালের সাথে শ্যামসিদ্ধি ইউনিয়নের মোয়াজ্জেম মেম্বারের মেয়ে সুলতানার বিয়ে হয়।তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। দুলাল প্রবাসে থাকার সুযোগে সুলতানার সাথে তার ছেলের বয়সী সাব্বিরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিন বছর আগে পরিচয় হয় সাব্বিরের সাথে। এর পর শুরু হয় প্রেম ও গোপন অভিসার। গোল্ডেন সিটির একাধিক বাসিন্দা জানান, সুলতানার ছেলে -মেয়েরা স্কুলে চলে গেলে সাব্বির প্রায়দিনই সকাল এগারটার দিকে সুলতানার ফ্ল্যাটে আসতো আবার চারটার আগে চলে যেত। দীর্ঘ সময় ধরে চলতো নিষিদ্ধ প্রণয়। কেউ জিজ্ঞেস করলে সুলতানা পরিচয় দিত সাব্বির তাদের ঘনিষ্ট আতœীয় হয় ।


সাব্বিরের সাথে প্রেমের পথ প্রশস্ত করতে সুলতানা তিন মাস পূর্বে তার অষ্টম শ্রেণীতে পড়–য়া বড় মেয়ের বিয়ে দিয়ে দেন। গত ১১ ডিসেম্বর রাতে দুলাল সৌদি আরব থেকে দেশে আসে। এতে সাব্বিরের সাথে সম্পর্কে বাধার সৃষ্টি হবে চিন্তা করে দুলাল এয়ারপোর্ট থেকে বাসায় আসার আগেই সুলতানা সাব্বিরের হাত ধরে পালিয়ে যায়। এনিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

দুলাল জানান, তার দীর্ঘ প্রবাস জীবনের অর্জিত টাকা,স্বর্ণা লংকার ও মুল্যবান জিনিসপত্রের বেশীর ভাগই সাব্বির সুলতানাকে হাত করে বাগিয়ে নিয়েছে। এব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান জিঠু জানান সাব্বিরের ঘটনায় ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

Leave a Reply