গজারিয়ায় ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নানকে যুবদল সভাপতি থেকে বহিস্কার

gaz jdমুন্সীগঞ্জের গজারিয়ার বাউশিয়া ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান মনাকে যুবদল সভাপতিসহ অন্যন্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শনিবার জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই তাকে দল থেকে বহিস্কারের ঘোষণা দেন।

এদিকে গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির একক মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী যুবদলের কেন্দ্রীয় গ্রাম সরকার বিষয়ক সম্পাদক মুহাম্মদ মুজিবুর রহমানকে সমর্থন দিয়ে তার পক্ষে নির্বাচনী প্রচারনায় সামিল হয়েছেন জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই।
gaz jd
তিনি গজারিয়ার রসুলপুর, করিমখা, হোগলা কান্দি, কালীপুরা এলাকায় গণসংযোগ চালান এবং আনারস প্রতীক নিয়ে বিএনপি প্রার্থী মুজিবুর রহমানের জন্য জোরাল সমর্থন দাবী করে দলীয় নেতা কর্মীদের সক্রিয় প্রচারণায় সামিল হওয়ার আহবান জানান।

তার বিপক্ষে শক্ত প্রতিদ্বন্দ্বি হিসেবে আছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেফায়েত উল্লাহ খান তোতাকে [দোয়াত কলম] , জাতীয় পার্টি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. কলিমউল্ল্যাহ [কাপ পিরিচ], আমিরুল ইসলাম [ মোটর সাইকেল] চেয়ারম্যান পদে নির্বাচনী মাঠে রয়েছেন।

প্রসঙ্গত, আগামী ২৩ এ মার্চ গজারিয়া উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এটিএনবিডি
========

এক ডজন নেতাকে বিএনপি থেকে বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সদস্য লিয়াকত আলী, মৌলভীবাজার শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সভাপতি আতাউর রহমান (লাল হাজী), সাবেক সাধারণ সম্পাদক মো: ইয়াকুব আলী, ময়মনসিংহ উত্তরের ফুলপুর উপজেলা মহিলা দলের নেত্রী আখিনুর রহমান (রিনা), ফুলপুর ডিগ্রি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মহিবুল হক টুটুলসহ ফুলপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ কে এম তোফাজ্জল হক, ফুলপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ কে এম তোজাম্মেল হক রুবেল, গৌরিপুর পৌর বিএনপির সভাপতি সার্জেন্ট হাজী মকবুল হোসেন, বান্দরবান জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও বান্দরবান জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিটন, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান দেওয়ানকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক মিসেস মাম্যা চিং-কে কারণ দর্শাও নোটিশ দেয়া হয়েছে।

রোববার বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply