দিবালোকে ইউনিয়ন পরিষদের কক্ষে নারী গ্রামপুলিশকে ধর্ষনের পর হত্যা

nariPolice1আরিফ হোসেন: শ্রীনগরে দিবালোকে ইউনিয়ন পরিষদের কক্ষে এক নারী গ্রামপুলিশকে ধর্ষনের পর হত্যা করেছে আরেক পুরুষ গ্রামপুলিশ। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে ষোলঘর ইউনিয়ন পরিষদে এঘটনা ঘটে। পুলিশ জানায়, ঐ ইউনিয়ন পরিষদের নারী গ্রামপুলিশ দুই সন্তানের জননী পারভীন আক্তার (৪০) সকাল নয়টার দিকে প্রতিদিনের ন্যায় অফিসে আসলে পুরুষ গ্রামপুলিশ চার সন্তানের জনক লালমিয়া (৪৫) ইউনিয়ন পরিষদে তালা খুলে দেয়।

পরে লালমিয়া ফাঁকা ইউনিয়ন পরিষদের একটি কক্ষে নিয়ে পারভীনকে ধর্ষনের পর গলায় গামছা পেছিয়ে হত্যা করে।
nariPolice1

nariPolice2
কিছুপর ষোলঘর গ্রামের বাসিন্দা পুলিশের অবসর প্রাপ্ত হাবিলদার হাজী খায়রুল অলম, গ্রাম পুলিশ সিরাজ সহ কয়েকজন ইউনিয়ন পরিষদে আসলে লাল মিয়া তাদের কে ঢোকতে না দিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে উপস্থিত লোকজনের সন্দেহ হলে তারা ইউপি সদস্যদের খবর দেন।

পরে ইউপি সদস্যরা কে ঢুকে পারভীনের নিথর দেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করেছে। এব্যপারে ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আ : সালাম জানন, পারভীনে কেয়টখালী গ্রামের দিন মজুর আশ্রাব আলীম স্ত্রী।

সে প্রায় আট বছর ধরে গ্রামপুলিশ হিসাবে কাজ করে আসছে। অপরদিকে লালমিয়ার বাড়ি সমসাবাদ গ্রামে। ইউনিয়ন পরিষদে সে দশ বছর ধরে গ্রাম পুলিশ হিসাবে কাজ করলেও সে খুবই ধূর্ত প্রকৃতির লোক।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের বড় ছেলে আসাদুল (২০) বাদী হয়ে শ্রীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

===========

শ্রীনগর ইউপি ভবনে নারী চৌকিদারের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনের একটি কক্ষ থেকে পারভীন বেগম (৩৫) নামে এক নারী চৌকিদারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুর দেড়টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। পরে সন্ধ্যা ৬টার দিকে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মৃত পারভীন একই উপজেলার কেয়টখালী গ্রামের আশরাফ আলীর স্ত্রী। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনার পর থেকে ষোলঘর ইউপির অপর চৌকিদার লাল মিয়া পলাতক রয়েছেন। তাকে জড়িত সন্দেহে খোঁজা হচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
============

সহকর্মীকে ধর্ষণের পর হত্যা করলো গ্রাম্য পুলিশ

বুধবার শ্রীনগর উপজেলার ষোলঘর ইউপি ভবনে গ্রাম পুলিশ পারভীন আক্তারকে(৪০) ধর্ষণের পর গলায় গামছা পেচিয়ে হত্যা করে পালিয়ে গেছে লাল মিয়া (৪৫) আরেক গ্রাম পুলিশ। শ্রীনগর থানার ওসি শেখ মাহবুবুর রহমান জানান, অন্য দিনের মত সকাল ৯টার দিকে ইউনিয়ন পরিষদের কাজে আসেন পারভীন। এই সময় একা পেয়ে এই ইউনিয়নের গ্রাম পুলিশ লাল মিয়া ধর্ষণের পর গলায় তার গামছা পেচিয়ে হত্যা করে। সকাল পৌনে ১০টার দিকে অবসর প্রাপ্ত হাবিলদার খায়রুল আলমও সিরাজ মিয়া নামে দু’ব্যক্তি পরিষদে আসেন। “একটু পরে আসেন, ভেতরে সমস্যা আছে” বলে লাল মিয়া ভবনের প্রধান দরজা বন্ধ করে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। সন্দেহ হলে এই দু’ব্যক্তি ভেতরে ডুকে দেখেন পারভীনের নিথর দেহ পড়ে আছে।

পরে পুলিশ লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। এই ঘটনায় নিহতের বড় ছেলে ফার্নিচার দোকানের কর্মচারী মো. আসাদুল বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেছে। নিহতের বাড়ি স্থানীয় কেয়টখালী গ্রামে। তার স্বামী দিন মজুর আশরাফ আলী। দু’সন্তানের জননী পরভীন আক্তার প্রায় ৮ বছর ধরে গ্রাম পুলিশ হিসাবে এখানে কর্মরত ছিলেন।

অন্যদিকে চার সন্তানের জনক নরপিচাস লাল মিয়া প্রায় ১০ বছর ধরে গ্রাম পুলিশ হিসাবে কর্মরত আছে। সে স্থানীয় সমসাবাদ গ্রাম শহর আলীর পুত্র । ইউপি আব্দুস সালাম জানান, সচিবের ফোনে তিনি ঘটনা জানতে পারেন। ওসি জানায় ধর্ষক লাল মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে।

স্বদেশ

Leave a Reply