সাদ্দামের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম

saddamসেন্টমার্টিনে ৪ ছাত্রের মৃত্যু
কক্সবাজারের সেন্টমার্টিনে সাগরে ডুবে আহসানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৪ ছাত্রের মৃত্যু ও ২ জন এখনো নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় নিহত ছাত্রদেরর মধ্যে সাদ্দাম হোসেনের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের কড়ারবাগ গ্রামে।

বিভিন্ন মিডিয়ায় খবর প্রচারিত হওয়ার পর সাদ্দামের গ্রামের বাড়িতে শোকের মাতম চলছে। আত্মীয়স্বজন ও এলাকাবাসী তাদের গ্রামের বাড়িতে ভিড় করছে। স্বজনদের আহাজারিতে কড়ারবাগ গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত ছাত্র সাদ্দাম হোসেন লৌহজংয়ের কড়ারবাগ গ্রামের ফারুক মৃধার একমাত্র ছেলে। তাই পরিবারের একমাত্র সন্তানকে হারিয়ে বারবার মুর্ছা যাচ্ছেন বাবা, মা, ছোট বোনসহ পরিবারের সদস্যরা। অকাল মৃত্যুর মধ্য দিয়ে সাদ্দাম হোসেন না ফেরার দেশে চলে যাবে তা মানতে পারছে না স্বজনরা।

এলাকাবাসী জানায়, বুধবার পর্যন্ত সাদ্দাম হোসেনের লাশ গ্রামের বাড়িতে নেওয়ার কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। ফারুক মৃধার saddamপরিবার বর্তমানে ঢাকায় বসবাস করেন। বিভিন্ন অনুষ্ঠানে তারা বাড়িতে আসেন বলে গ্রামবাসী সূত্রে জানা গেছে।

তারা আরও জানান, ফারুক মৃধার ১ ছেলে ও ১ মেয়ের মধ্যে একমাত্র ছেলে সাদ্দাম হোসেন ঢাকার আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ে পড়তেন। রোববার তারা ৩৬ জন বন্ধু এক সঙ্গে ঢাকার ওয়ারীর নিজ বাসা থেকে বাবা মার কাছ থেকে বিদায় নিয়ে কক্সবাজার গিয়েছিলেন।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, সাগরে ডুবে মৃত্যু হওয়া ছাত্র সাদ্দাম হোসেনের বাড়ি লৌহজং থানায় বিষয়টি জানতে পেরে এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply