গজারিয়ায় আনসারের আঙ্গুল বিচ্ছিন্ন হওয়ার দু’দিনেও কেউ গ্রেফতার হয়নি

oporadhগজারিয়া উপজেলার আনারপুরার আধুনিক পেপার মিলসে ডাকাতদের কোপে আঙ্গুল বিচ্ছিন্ন হওয়া আনসার সদস্য মো. ফিরোজ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার ভোর রাতের এই ঘটনার দুই দিনেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তাই গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা রয়েছেন আতঙ্কে।

গজারিয়া থানার ওসি মো. ফেরদাউস হোসেন জানান, এই ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করা যায়নি। চেষ্টা চলছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১০/১২ জনের একদল সশস্ত্র ডাকাত দল আধুনিক পেপার মিলসের পিছনের অস্থায়ী গেট দিয়ে ভিতরে ঢোকতে চেষ্টা করে। এই সময় গেটের দারোয়ান সেলিম বাধা দিলে তাকে হাত-পা বেধে ফেলে রেখে ভিতরে প্রবেশ করলে আরেক দারোয়ান দেলোয়ার হোসেন বাধা দিলে অস্ত্রের মুখে তাকে জিম্মি করে এগিয়ে যেতে থাকে।

পরে মোঃ ফিরোজসহ দু’ আনসার বাধা দিলে আনসারদের সাথে থাকা অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় ডাকাত দল। এসময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে কর্তব্যরত আনসার ফিরোজের বাম হাতের একটি আঙ্গুল (ব্দ্ধৃাঙ্গুল) বিচ্ছিন্ন হয়ে যায়। চিৎকারে আরও লোকজন ছুটে আসলে ডাকতদল পালিয়ে যায়। এই পেপার মিলসের জেনারের ম্যানেজার আব্দুল হক বাদি হয়ে শনিবারই গজারিয়া থানায় একটি মামলা করেছেন।

কিন্তু পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারায়া নিরাপত্তাহীনতায় রয়েছেন প্রতিষ্ঠানটি। গজারিয়া থানার ওসি মো. ফেরদাউস হোসেন স্থানীয় কিছু লোকজন পেপার মিলসের কাজ নিতে না পারায় এঘটনা ঘটাতে পারে ধারনা করে বলেন, পুলিশ বসে নেই চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply