মির্জা আব্বাসের নাম প্রস্তাব করেছি : খোকা

khokaসাদেক হোসেন খোকা দাবি করেছেন, ঢাকা মহানগর বিএনপির সদ্য ঘোষিত নতুন কমিটির আহ্বায়ক হিসেবে মির্জা আব্বাসের নাম তিনিই প্রস্তাব করেছেন।

একই সঙ্গে মির্জা আব্বাসের সঙ্গে তার কোনো বিভেদ নেই বলেও জানান তিনি। বুধবার নিউ ইয়র্ক থেকে প্রকাশিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক ঠিকানা পত্রিকায় খোকা এ কথা বলেন।

কমিটির আগে পরে তার সঙ্গে বিএনপি চেয়ারপারসনের একাধিকবার কথা হয়েছে জানিয়ে খোকা বলেন, ‘আমি আমার পরামর্শ ম্যাডামকে দিয়েছি।’

নতুন কমিটি নিয়ে তিনি অসন্তুষ্ট নন জানিয়ে বিএনপির এ নেতা বলেন, ‘ভবিষ্যত সরকারবিরোধী আন্দোলনের জন্য দলের সবাইকে নিয়ে বৃহত্তর ঐক্য গড়ে তুলতে হবে।’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আহ্বায়ক এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলকে সদস্যসচিব করে শুক্রবার ঢাকা মহানগর বিএনপির ৫২ সদস্যের নতুন কমিটি ঘোষনা করা হয়। এতে গত কমিটির আহ্বায়ক সাদেক হোসেন খোকা এবং আবদুস সালামসহ চারজনকে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে।

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থানরত খোকা কিডনি সংক্রান্ত জটিলতার চিকিৎসা করাচ্ছেন। তার চিকিৎসা চলছে নিউইয়র্কে ম্যানহাটনের একটি হাসপাতালে। মে মাসের শেষ দিকে যুক্তরাষ্ট্রে যান তিনি।

রাইজিংবিডি

Leave a Reply