সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে চুরি!

chooorrrrবুধবার দিবাগত রাতে মুন্সীগঞ্জের সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসের পিছনের দিকে এজলাসের পাশের গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে অফিসের প্রতিটি ড্রয়ার, কেবিনেট, আলমারী ভেঙ্গে তছনছ করে রেখে গেছে।

এ ব্যাপারে সরেজমিনে ঘুরে দেখা যায় সাব রেজিষ্ট্রি অফিসের পিছনের দিকে গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে অফিসের প্রতিটি রুমের সব কিছু তছনছ করে ফেলে রেখেছে। কোন টাকা পয়সা ও মূল্যবান জিনিস চুরি হয়েছে কি না জিঞ্জাসা করা হইলে সিরাজদিখানের সাব রেজিষ্ট্রার শেখ মহম¥দ হাবিবুল্লাহ রাজা জানান অফিসে কোন টাকা পয়সা বা অন্য কোন মূল্যবান জিনিসপত্র ছিল না হয়তো চোর ধারনা করেছিল অফিসে টাকা পয়সা বা অন্য কোন মূল্যবান জিনিসপত্র রয়েছে ভেবে সকল ড্রয়ার তন্ন তন্ন করে খুজেছে না পেয়ে অফিসের গুরুত্বপূর্ন দলিলপত্রাদি মেঝেতে ছড়িয়ে ছিটিযে রেখে গেছে।

এতে এখনও বুঝা যাচ্ছে না কি কি ক্ষতি সাধন হয়েছে। সকল কাগজপত্রসহ বালাম বই পরীক্ষা করে দেখা হচ্ছে কোন দলিলপত্রাদির ক্ষতি সাধন হয়েছে কি না। পাহাড়াদার ছিল কি না জিঞ্জাসা করা হইলে তিনি জানান আমাদের নিয়োগকৃত কোন পাহাড়াদার নেই। জানা যায় দলিল লেখক সমিতির নিয়োগকৃত একজন পাহাড়াদার রয়েছে।

এ ব্যাপারে দলিল লেখক সমিতির সভাপতি ইলিয়াস উদ্দিন খানের সাথে টেলিফোনে যোগাযোগ করেও না পেয়ে সিনিয়র দলিল লেখক মোঃ রায়হান মোল্লার সাথেযোগাযোগ করা হলে তিনি জানান সালাউদ্দিন নামে একজনকে নিয়োগ দেওয়া হয়েছে কিন্ত গতকাল তিনি ডিউটি রেখে বেড়াতে গিয়েছিল। তাই এ সুযোগে এ ঘটনা ঘটে। সিরাজদিখানের সাব রেজিষ্ট্রার শেখ মহম¥দ হাবিবুল্লাহ রাজা আরও জানান পাহাড়াদার নিয়োগের ব্যাপারে উদ্বর্তন কতৃপক্ষের সাথে আলাপ চলছে এবং এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply