টঙ্গীবাড়িতে কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

deadটঙ্গীবাড়িতে কলেজছাত্রের মৃত্যু নিয়ে রহস্য দানা বেঁধেছে। বেশনাল গ্রামের আঃ মান্নান দেওয়ানের ছেলে রানা শফিউল্লাহ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র আঃ ছাত্তারের (২২) মৃত্যু নিয়ে উত্তেজনা বিরাজ করছে। তার সহপাঠীরা এই মৃত্যুর নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে।

৪ অক্টোবর রাত ৯টার শারর্দীয় দুর্গা পুজো দেখার জন্য বন্ধু ছাত্তারকে মোটরসাইকেলে নিয়ে যায় আলামিন মৃধা। পরে বন্ধু আলামিন মৃধা জানায়, পুজো দেখে বাড়ি ফেরার পথে নশংকর গ্রামের কালভার্টের উত্তরপাশে মোটরসাইকেল দুর্ঘটনা হয়। ছাত্তারকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষণা করে। এর পর থেকে ছাত্তারের লাশ হাসপাতালে ফেলে বন্ধু আলামিন পালাতক রয়েছে।

ছাত্তারের বাবা মান্নান দেওয়ান জানান, কামারখাড়া গ্রামের রহমান মৃধার ছেলে আলামির রাত ৯টার সময় মোবাইল করে ছেলে ছাত্তারকে নিয়ে মোটরসাইকেল নিয়ে আসতে বলে দুর্গা পুজো দেখার জন্য। এর পর রাত ১০টার সময় অন্যত্র একটি মোবাইল নম্বরে ফোন করে ছাত্তার মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে। এলাকাবাসী জানান, পরের দিন রবিবার সকাল ১০টায় ছাত্তারের লাশ জানাজার জন্য গোসল করার সময় তার মাথার ডান ও পেছনের দিকে জখমের চিহ্ন দেখে মৃত্যুর রহস্যজনক মনে হয়। এ সময় পুলিশ খবর পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠান।

জনকন্ঠ

Leave a Reply