রতনপুরে একই পরিবারের ৩ জনকে অচেতন করে সর্বস্ব লুট

মুন্সীগঞ্জে একই পরিবারের তিনজনকে অচেতন করে দেড় লাখ টাকা, ১১ ভরি স্বর্ণালঙ্কারসহ ৭ লাখ টাকার মালামাল নিয়ে গেছে কাজের লোক। অচেতন নাসির বেপারি (৬০), তার স্ত্রী রীপা বেগম (৫০) ও নাতি জলক (২০)-কে অচেতন অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ১০টায় সদর উপজেলার রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল সকালে প্রতিবেশীরা তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ রিপোর্ট লেখার সময় সন্ধ্যায় জলকের জ্ঞান ফিরলেও নাসির বেপারি ও রিপা বেগমের জ্ঞান ফেরেনি। নাসির বেপারির আত্মীয় নজরুল জানান, তার আত্মীয় মুন্সীগঞ্জ উপজেলার রতন পুরের নাসির বেপারি একজন আলু ব্যবসায়ী। প্রতি বছরই সে নিজ জমিতে প্রচুর আলু আবাদ করে অন্য জেলার আলু শ্রমিক দিয়ে। এ বছরও অনেক শ্রমিক তার বাড়িতে আসে আলু আবাদের জন্য এবং আবাদ শেষে ৪ জন ছাড়া সবাই বাড়ি ফিরে যায়। নাসির বেপারির বড় ছেলের স্ত্রী অভিমান করে অনেক দিন ধরে পিতার বাড়িতে অবস্থান করছেন।

এ ছেলের স্ত্রীকে যাদু টোনার মাধ্যমে পিতার বাড়ি থেকে নিয়ে আসতে পারবে বলে শ্রমিকরা বাড়ির মালিককে জানায়। শ্রমিকদের কথামতো শনিবার রাতে গৃহকর্তা নাসির বেপারি, তার স্ত্রী রিপা বেগম ও নাতি জলক শ্রমিকদের পড়া পানি ও খাবার খায়। পানি ও খাবার খেয়ে তারা অচেতন হয়ে গেলে ঘরে থাকা নগদ দেড় লাখ টাকা, ১১ ভরি স্বর্ণালঙ্কার, ৪টি মোবাইল ফোন সেট ও ঘরের অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। গতকাল সকালে প্রতিবেশীরা তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে সদর থানার সেকেন্ড অফিসার শফিকুল ইসলাম জানান, বিষয়টি সম্পর্কে আমরা অবগত নই। হাসপাতালে হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ নেয়া হচ্ছে।

মানবজমিন

Leave a Reply