শ্রীনগরে ক্ষমতার দাপট দেখাতে গিয়ে পুলিশের হাতে আটক!

আরিফ হোসেন: শ্রীনগরে ক্ষমতার দাপট দেখাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন সুমন হোসেন নামে এক ধনাঢ্য ব্যবসায়ী। পরে ওই ব্যাবসায়ীর বড় ভাই শ্রীনগর পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আবুল হোসেন পুলিশকে অনুরোধ করে তাকে থানা থেকে ছাড়িয়ে নেন।

পুলিশ জানায়, বুধবার সকাল ১০টার দিকে মহাসড়কে নিষিদ্ধ ব্যাটারি চালিত অটো রিক্সা নিয়ে ঢাকা-মাওয়া মহাসড়কের ছনবাড়ি এলাকা দিয়ে যাচ্ছিলেন কল্লিগাও গ্রামের মোঃ সুমন হোসেন (৩৩)। এসময় ওই রাস্তায় সড়ক ও সেতু মন্ত্রী পদ্মা সেতু এলাকায় যাওয়ার কথা থাকায় দায়িত্ব পালন করছিলেন শ্রীনগর থানার এসআই লাল মিয়া। তিনি অটোরিক্সাটি আটক করলে ব্যবসায়ী সুমন তার উপর ক্ষেপে যান এবং ক্ষমতাসীন দলের এক প্রভাবশালী নেতা তার আত্মীয় বলে পরিচয় দেন। এসআই লাল মিয়া পুনরায় অটো রিক্সাটি মহাসড়ক থেকে সরিয়ে নিতে বললে সুমন হোসেন অশোভন আচরণ করেন। পরে এসাআই লাল মিয়া তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি মোঃ সাহিদুর রহমান জানান, ব্যাবসায়ী সুমন হোসেনের বড় ভাই শ্রীনগর পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আবুল হোসেন পুলিশের কাছে ভূল স্বীকার করে তাকে ছাড়িয়ে নেন।

Leave a Reply