মামলা করায় প্রবাসীর স্ত্রী অবরুদ্ধঃ পুলিশের সহায়তায় উদ্ধার

টঙ্গীবাড়ী উপজেলার তস্তিপুর গ্রামে মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে এক প্রবাসীর স্ত্রীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে ওই গৃহবধূকে উদ্ধার করে।

জানাগেছে, উপজেলার তস্তিপুর গ্রামের হংকং প্রবাসী শামীম দেওয়ান এর স্ত্রী সেলিনা বেগম ১ লক্ষ টাকা বালিগাঁও বাজারের ব্যাংক এশিয়া হতে উত্তোলন করে গত ১৭ই মে তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথমধ্যে তস্তিপুর গ্রামের বাবুল বেপারীর সেগুন বাগানের সামনে এলে তার পার্শ্ববর্তী প্রতিবেশী অনিক হালদার (২০), কবির হালদার( ২৫), রহিম হালদার (৩৫), রনি ও জনি গংরা ওই টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরে এ নিয়ে সে টঙ্গীবাড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ কবির হালদারকে রবিবার আটক করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করে। এ ঘটনার জের ধরে সোমবার রাতে ওই গৃহবধূর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে উল্লেখিতরা। পরে ওই প্রবাসীর স্ত্রী যাতে আইনগত সহয়তা না নিতে পারে তার জন্য তালাবদ্ধ করে চলে চায় ।

খবর পেয়ে টঙ্গীবাড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে। টঙ্গীবাড়ী থানা এস আই অমিত হাসান জানান, পুলিশ তালাবদ্ধ অবস্থায় সেলিনা বেগমকে উদ্ধার করেছে। এ ব্যাপারে সেলিনা বেগম জানান, আমার টাকা ছিনতাইয়ের ঘটনায় আমি মামলা করায় অনিক গংরা আমার বাড়িতে ভাংচুর করে আমাকে ঘরে তালাবদ্ধ করে রাখে। এ সময় হালিম হালদার আমার ঘর পেট্রোল দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

বিক্রমপুর চিত্র

Leave a Reply