তীব্র শীতে উষ্ণতা ছড়াল পুলিশ

মঈনউদ্দিন সুমন: কনকনে শীতে ছিন্নমূল মানুষগুলো যখন কাঁপছিল, ঠিক তখনই উষ্ণতা নিয়ে হাজির পুলিশ। বিলিয়ে দেওয়া হয় ৫০০ কম্বল। হাড় কাঁপানো শীতে কম্বল পেয়ে মহাখুশি শীতার্তরা।

মুন্সীগঞ্জে গতকাল রোববার রাত সাড়ে ১১টায় জেলা সদরের লঞ্চঘাট, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন একালা ঘুরে ঘুরে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণে নেতৃত্ব দেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম। এ সময় তিনি বলেন, ‘যারা ছিন্নমূল যাদের এখনো বাড়িঘর তেমন ভালো নয়, প্রচণ্ড এই শীতে তাদের পাশে আমাদের সবার দাঁড়ানো উচিত। পুলিশ এ দেশের সব মানুষের বন্ধু হয়ে তাদের সুখে-দুঃখে কাজ করে চলেছে। পুলিশি দায়িত্ব পালনের পাশাপাশি আমরাও মানুষ। আমরাও সাধারণ দুঃস্থ ছিন্নমূল এই মানুষগুলোর পাশে দাঁড়াতে চাই। এরই ধারাবাহিকতায় আমরা ঢাকঢোল না পিটিয়েই রাতের আঁধারকে বেছে নিয়ে প্রকৃত শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণের চেষ্টা করছি।’ মুন্সীগঞ্জে পুলিশের এই চেষ্টা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক মো. সিদ্দিকুর রহমান, পুলিশের পরিদর্শক মো. মিরান মুন্সী, অ্যাডভোকেট লাবলু মোল্লা, অ্যাডভোকেট সেতু ইসলাম, এনটিভির জেলা প্রতিনিধি সাংবাদিক মঈনউদ্দিন সুমন, সাইফুর রহমান টিটু, গাজী লিটন প্রমুখ।

এনটিভি

Leave a Reply