শ্রীনগরে অপবাদ সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার আক্কাস মাঝি(৫০) নামে এক বৃদ্ধ অপবাদ সইতে না পেরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার হাসাড়া এলাকার নিজ বাড়ি থেকে এ ঘটনা ঘটে। দুপুরে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

মৃত আক্কাসের স্বজন মো. আল-আমিন জানান, বেশ কয়েকবার আক্কাস মাঝিকে উচ্ছেদের জন্য চেষ্টা চালায় স্থানীয় জাবেদ আলী মাঝির ছেলে মো. পিয়াল ও তার লোকজন। আক্কাস আলীকে আবাসন প্রকল্প থেকে উচ্ছেদের জন্য স্থানীয় পিয়াল স্থানীয় এক প্রতিবন্ধি মেয়েকে জড়িয়ে আপত্তিকর মিথ্যা অপবাদ ছড়ায়। এছাড়া ২০ হাজার টাকা দাবি করে। এ সব সইতে না পেরে আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে যে, কালু বেপারীর ছেলে আক্কাস বৃদ্ধ জমিতে দেয়া কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে। উপজেলার সরকারি হাসাড়া আশ্রয়ন প্রকল্পে এই ঘটনা ঘটে। এ বিষয়ে অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া সকালে মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত করে জানানো যাবে।

ভবতোষ চৌধুরী নুপুর/জাগো নিউজ

Leave a Reply