আ’ লীগের উদ্যোগে বস্ত্র বিতরণ নৌকায় পাল তুলতে চান এটর্নি জেনারেল

মুন্সীগঞ্জের ২ আসন (টঙ্গীবাড়ি-লৌহজং) থেকে নির্বাচন করতে চান বলে জানিয়েছেন এটর্নি জেনারেল মাহাবুবে আলম। টঙ্গীবাড়ি উপজেলার ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে এটর্নী জেনারেল এ কথা জানান।

এ সময় তিনি আওয়ামী লীগের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চান।

শুক্রবার দুপুর ১ টায় ধীপুর ইউনিয়ের ধীপুর গ্রামে উক্ত বস্ত্র বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় ১’শ জন দুস্থ মহিলার মধ্যে কাপড় বিতরণ করা হয়।

ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটর্নি জেনারেল মাহাবুবে আলম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোহানা তাহমিনা, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুত, সোনারং টঙ্গীবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আনিস রহমান ভূইয়া, আওয়ামী লীগ নেত্রী স্বর্ণা মাঝি প্রমুখ।

এ সময় এটর্নি জেনারেল বলেন, আমি দীর্ঘ ৯ বছরের বেশি সরকারের দায়িত্ব পালন করছি। এবার আমি নিজ এলাকার জনগণের সেবা করতে চাই। সরকারের উন্নয়নের ধারাকে বেগবান করতে আগামী জাতীয় নির্বাচনে সকলের কাছে নৌকা মার্কায় ভোট চান।

বিডি২৪লাইভ/

Leave a Reply