মুন্সীগঞ্জে চুরির দায়ে ৩ শিশুকে পিটিয়ে জখম

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরমুক্তারপুরে তেল (ডিজেল) চুরির অভিযোগে ৩ শিশুসহ ৪ জনকে পিটিয়ে জখম করা হয়েছে। আহতরা হলেন মো: সোহেল(১১), মো: তামিম(১৪), মো: ইয়ামিন (১১), মো: পলাশ ( ২৪)। তারা চারজন চরমুক্তারপুর মদিনা ওয়েল এন্টারপ্রাইজে কাজ করতো। আহতরা এই ঘটনার বিচার চেয়ে সোমবার বিকালে পঞ্চসার ইউপি চেয়ারম্যানের সাথে দেখা করতে আসে।

গত বৃহ¯পতিবার প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মো: ইসমাইল হোসেন তেল চুরির অপরাধে স্থানীয় লোকজন নিয়ে শিশু শ্রমিকদের মারধর করে। এতে ওই প্রতিষ্ঠানের শিশু শ্রমিক সোহেলের হাত ভেঙ্গে যায়। অন্য শিশু শ্রমিকরা গুরুতর আহত হয়। শিশু শ্রমিক সোহেলের মা কাজলী বেগম জানান, আমরা চর মুক্তারপুরে মাটি ভাড়া থাকি। আমার ছেলে অই প্রতিষ্ঠানে কাজ করতো। আমার ছেলের হাত ভাইঙ্গা দিছে। এখন আমি অর্থের অভাবে সন্তানের চিকিৎসা করতে পারতাছিনা। অইদিন আমরা পুলিশ নিয়া অগো উদ্ধার না করলে কি কপালে ছিল আল্লাহ জানে।

এই বিষয়ে জানতে চাইলে মদিনা অয়েল এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো: ইসমাইল হোসেন বলেন, ওরা কাজ করতো এবং এখান থেকে প্রতিদিন তেল চুরি করতো। দোকানের আলাদা চাবিও বানাইছে। এলাকাবাসী চুরির ঘটনা জানতে পেরে ওদেরকে মারধর করেছে।

জনকন্ঠ

Leave a Reply