সিরাজদিখানের ধলেশ্বরী নদীতে পুলিশ-ডাকাত গোলাগুলি এক ডাকাত নিহত ৩ পুলিশ আহত

নাছির উদ্দিন: সিরাজদিখানে পুলিশ-ডাকাত গোলাগুলি এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে নিহত ও ৩ পুলিশ আহত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার রাজানগর ইউনিযনের ফুলহার এলাকায় ধলেশ^রী নদীতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ডাকাত সেলিম ওরফে সেইল্ল্যা ডাকাতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সে গুলিবিদ্ধ আহত ৩ পুলিশ সদস্য এস আই হাসান আক্তার, কনঃ মো. রাসেলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং কনঃ মেহেদীর কোমরের পিচনে গুলির আঘাতপ্রাপ্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ডাকাত সেলিম খুন, হত্যাসহ একাধিক মামলার আসামী। তার বাড়ি ঢাকা জেলার কেরাণীগঞ্জ থানার রুহিতপুর ইউনিয়নের সোনাকান্দা গ্রামে। সে ঐ গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আনোয়ার হোসেনের ছেলে।

সিরাজদিখান থানার ওসি ফরিদ উদ্দিন জানান, ফুলহার নদীর ওপার চরে নৌডাকাত দল রাতে ডাকাতীর প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন খবরের ভিত্তিতে শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল, এস আই হাসানসহ পুলিশের একটি টিম নদীপথে ডাকাতদের ধাওয়া করলে ডাকাতরা পুলিশকে লক্ষ করে ঘুলি ছুড়ে এ সময় ৩ পুলিশ আহত হয়। পুলিশ পাল্টা ঘুলি ছুড়লে ডাকাত সেলিম গুলিবিদ্ধ হয়। বাকি ২/৩জন পালিয়ে যায়। এসময় ধারালো অস্ত্র ও একটি টু টু বোরের রাইফেল ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

Leave a Reply