সিরাজদিখানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাছির উদ্দিন : সিরাজদিখানে ২৫ পিছ ইয়াবাসহ যুবলীগ নেতাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার কাঠালতলী গ্রামের হাজী আবুল হাসেম মোড়লের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী উপজেলার কাঠালতলী গ্রামের মৃত আ. সোবহান মৃধার পুত্র ও জৈনসার ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি সাকিল মৃধা (৪০) ও একই গ্রামের আলী ওসমান খানের পুত্র মামুন খান (৪০) কে আটক করে।

স্থানীয়রা জানান, সাকিল মৃধা একজন প্রফেশনাল মাদক বিক্রেতা। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক আধিপত্যের সাথে ব্যবসা করে আসছে। বেশ কয়েকমাস পূর্বে সে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হলেও জৈনসার ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু’র সহযোগিতায় মোট অংকের টাকার বিনিময়ে ছাড় পেয়ে যায়। স্থানীয়রা ধারণা করছেন রফিকুল ইসলাম দুদু তার মাদক ব্যবসায় একমাত্র মদদ দাতা।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সাকিল মৃধা ও মামুন খানকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য গত ৯ সেপ্টেম্বর ২০১৮ সালে রাত আড়াই টার দিকে যুবলীগ নেতা সাকিল মৃধাকে নিজ বাড়ী থেকে ১৬২ ক্যান বিয়ারসহ তাকে আটক করে সিরাজদিখান থানা পুলিশ।

Leave a Reply