টঙ্গীবাড়ীতে সন্দেহভাজন ২ ব্যাক্তিকে পুলিশে সোপর্দ

মোজাফফর হোসেন: টঙ্গীবাড়ী উপজেলার বিন্দুসার কোল্ড স্টোরেজের সামনে হতে সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পরে পুলিশ আটককৃত ওই দুই ব্যাক্তিকে বুধবার দুপুরে মুন্সীগঞ্জ আদালতে প্ররন করছে।

জানাগেছে, বুধবার সকাল ১০ টার দিকে স্বেচ্ছাসেবক বেশে লাঠি হাতে ওই দুই ব্যাক্তি উপজেলার আবদুল্লাহপুর গ্রামের বিন্দুসার এলাকায় রাস্তায় চলাচলকারী লোকজনকে বাড়ি যাওয়ার জন্য লাঠি হাতে শাসন করতে ছিলেন এবং লাঠি দিয়ে মারতে উদ্যত হচ্ছিলেন। পরে এলাকাবাসী তাদের পরিচয় জিজ্ঞাসা করলে তারা স্বেচ্ছাসেবক বলে জানায় এবং ওই এলাকার লোকজনের সাথে বাকবন্ডিতায় লিপ্ত হলে এলাকাবসী তাদের আটক করে পুলিশ খবর দেয়। পরে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার এসআই মফিজল জানান, আটকৃত একজন সদর উপজেলার দয়ালবাজার গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে শান্ত মিয়া ও একই উপজেলার দশকানি গ্রামের মোহন মিয়ার ছেলে সোহান মিয়া। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি শাহ মোঃ আওলাদ হোসেন জানান, ওই দুজন স্বেচ্ছাসেবক বেশে এলাকার লোকজনকে লাঠি হাতে ঘরে থাকার জন্য শাসন করতে ছিলো। এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে তাদের আটক করে পুলিশ খবর দিলে ওই দুইজনকে গ্রেফতার করে আদালতে প্ররণ করা হয়।

Leave a Reply