সিরাজদিখানে পূর্ব শত্রুতার জের প্রতিপক্ষের হামলায় আহত ১ আটক ১

মুন্সীগঞ্জের সিরাজদীখানে পূর্ব শত্রæতার জেরে প্রতিপক্ষের হামলায় ১ জন আহত আর এ ঘটনায় সিরাজদীখান থানায় মামলা হলে অনিক খান (২৭) নামে ১ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ । ঘটনাটি ঘটেছে উপজেলার শেখরনগর ইউনিয়নে সিংগাডাক গ্রামে ।

জানা যায়,সিংগার ডাক এলাকার সমির শেখের ছেলে শেখ নাবির নিজ বাড়ীতে হাসপালন করে । সেই হাস মাঝে মধ্যে চুরি হলে ভুক্তভোগীরা একই গ্রামের আবু সাইদের ছেলে অনিক খানকে সন্দেহ করে এবং মামলার বাদী শেখ নাবির অনিকের চাচার কাছে হাসচুরির বিচার চাইলে অনিক ক্ষিপ্ত হয়ে গত ২৪শে মে শেখ নাবিরের উপড় হামলা করে । নাবির গুরুতর আহত হলে সিরাজদীখান স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয় । ২৬ শে মে শেখ নাবির সিরাজদীখান থানায় অনিক খানকে প্রধান আসামী করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে মামলা করেন । সেই মামলা আজ অনিককে গ্রেপ্তার করেছে শেখরনগর ফারি পুলিশ ।

মামলার বাদী শেখ নাবির জানান,অনিক খান একাধিকবার চরি করে আমার হাস খেয়ে ফেলেছে এ ঘটনায় আমি অনিকের চাচা রতন খানের কাছে বিচার দিলে সে আরো ক্ষিপ্ত হয়ে লোকবল নিয়ে আমার উপড় হামলা করে । অনিক একজন মাদক ব্যবসায়ী তার নামে থানায় মাদক মামলা আছে ।

সিরাজদীখান থানার শেখরনগর ফাড়ির এস আই মো.আব্দুল করিম জানান,পূব শত্রতার জের মারামারি হয়েছে । এ ঘটনায় শেখ নাবির বাদী হয়ে মামলা করলে প্রধান আসামী গ্রেপ্তার হয়েছে ।

সময় বাংলার

Leave a Reply