শ্রীনগরে আ‘লীগ সভাপতির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রেজোয়ান ইসলাম ঢালীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ কমিটির কাছে লিখিত ভাবে অভিযোগ করেছেন নৌকা মনোনীত বিজয়ি ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী।

বিজয়ি ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী অভিযোগ করে বলেন, উপজেলার রাঢ়ীখাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ২৯ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ৫জন দলিয় মনোনয়ন ক্রয় করেছিলাম। দল থেকে আমাকে দলীয় মনোনয়ন নৌকা প্রতিক দেওয়া হয়। মনোনয়ন বঞ্চিতরা নৌকা প্রতিকের বিপক্ষে নির্বাচন না করার জন্য অঙ্গিকার নামায় স্বাক্ষর করেন। অথচ ইউপি নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রেজোয়ান ইসলাম ঢালী তার সমর্থকদের সাথে নিয়ে সরাসরি নৌকা প্রার্থীর বিপক্ষে সরাসরি নির্বাচনি প্রচারনায় নামে। তিনি ইউনিয়নের প্রতিটি এলাকায় নৌকার বিপক্ষে উস্কানিমূলক বক্তব্য দেয়। এ নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদরুল আমিন অভিযোগ করে বলেন, রেজোয়ান ঢালী আমাদের ইউনিয়ন সভাপতি হলেও আওয়ামীলীগের নৌকা পক্ষে কোন ভোট চায়নি। এই ধরনের নেতাদের দল থেকে বহিষ্কার করা উচিত। এব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রেজোয়ান ইসলাম ঢালীর কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার বিরুদ্ধে আনা সব অভিযোগ সত্য নয়।

বিডি২৪লাইভ

Leave a Reply