শ্রীনগরে পৃথক দুর্ঘটনায় আনসার সদস্য সহ নিহত ২

আরিফ হোসেনঃ শ্রীনগরে পৃথক দুটি দুর্ঘটনায় আনসার সদস্য সহ ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। বুধবার সকালে ও দুপুরে এই দুর্ঘটনা দুটি ঘটে। এতে গুরুতর আহত ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছ। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা ঘাতক ট্রাকটির চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শ্রীনগর থেকে ছনবাড়ি মুখী একটি অটোরিক্সার সাথে ডাকবাংলো মোড়ে সেনেটারি পাইপ বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নুর নবী (১৪) নামে এক কিশোর নিহত হয়। এসময় আহত অটোচালক ষোলঘর এলাকার রুবেল(২৫), যাত্রী জিহাদ (১৮),তুষার(১৭) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত তুষার ও রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহত নুরনবী উপজেলার খৈয়াগাও গ্রামের নুরুল হকের ছেলে। সে দুর্ঘটনার শিকার অটোরিক্সাটির চালক রুবেলের শ্যালক। আহত জিহাদ ও তুষারের বাড়ি উপজেলার হাঁসাড়া নয়াপাড়া এলাকায়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ঘাতক ট্রাকটির চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পরে পুলিশ ট্রাকটিকে থানায় নিয়ে আসে।

অপরদিকে সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মাশুরগাও এলাকায় আনসার সদস্য মোঃ আজাদ (৪১) কে একটি প্রাইভেটকার চাপা দিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ মাশুরগাও গ্রামের আব্দুর রহমানের ছেলে। পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন ও নিহত আজাদের বন্ধু মোঃ মাসুদ জানান, আজাদ ঢাকার ইস্পাহানী এলাকায় আনসার সদস্য হিসাবে কর্মরত ছিলেন। তার ২টি শিশু সন্তান রয়েছে।

Leave a Reply