শ্রীনগরে ইউনিয়ন যুবলীগের ভুয়া কমিটির তালিকায় বিভ্রান্তিকর সৃষ্টি

শ্রীনগর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভুয়া কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নামের তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। শনিবার (১২ নভেম্বর) রাতে বিভ্রান্তিকর এ তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালায় একটি মহল।

অপরদিকে ভুয়া কমিটির তালিকাটির বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি তার নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লিখেন, কোন এক কুচক্রীমহল শ্রীনগর উপজেলা আওয়ামী যুবলীগের ইউনিয়ন কমিটি নিয়ে মিথ্যা বিভ্রান্তমূলক অপপ্রচার চালাচ্ছে। এ বিষয়ে আপনাদের সকল ইউনিটের নেতৃবৃন্দদের দৃষ্টি আকর্ষণ করছি। আপনারা কেউ এই ধরনের অপ্রচারে বিচলিত হবেন না।

জানা যায়, উল্লেখিত ইউনিয়নের মধ্যে রয়েছে শ্রীনগর, বাঘড়া, ভাগ্যকুল, কুকুটিয়া, তন্তর, বীরতারা, হাঁসাড়া, শ্যামসিদ্ধি, ও ষোলঘর ইউনিয়নের নাম। ৯টি ইউনিয়নের মধ্যে যুবলীগের প্রস্তাবিত সভাপতি ও সাধরণ সম্পাদকের ওই তালিকায় উঠে আসে এলাকায় বিতর্কিত বেশ কয়েকজনের নাম। দলীয় নেতাকর্মীরা ভুয়া এই কমিটির তালিকা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানান।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুনের কাছে জানতে চাইলে তিনি বলেন, একটি কুচক্রীমহল আমাদের স্বাক্ষর ও দলীয় প্যাড জাল করে সামাজিক যোগাযোগ ভুয়া কমিটির তালিকা প্রস্তুত করে। ইউনিয়ন যুবলীগের সভাপতি এটি সম্পূর্ণ ভুয়া। এ বিষয়ে আমরা কেন্দ্রীয় নেতাদের সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

নিউজজি

Leave a Reply