তরুণীর আপত্তিকর ছবি ছড়িয়ে সাবেক প্রেমিক শ্রীঘরে

মুন্সীগঞ্জের শ্রীনগরে তরুণীর আপত্তিকর ছবি ছড়িয়ে গ্রেফতার হয়েছেন সাবেক প্রেমিক। পর্নোগ্রাফি আইনে দায়েরকৃত মামলায় সিরাজুল ইসলাম (৩২) নামে ওই প্রেমিককে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাতে র‌্যাব-১০ ভাগ্যকুল শাখার বিশেষ একটি টিম উপজেলা বালাশুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে শ্রীনগর থানায় সোপর্দ করে।

গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম উপজেলা রাড়িখাল ইউনিয়নের উত্তর বলাশুর গ্রামের শেখ আব্দুর রউফের ছেলে। পুলিশ জানায়, সিরাজের সঙ্গে এক সময় প্রেমের সম্পর্ক ছিল একই এলাকার ওই মেয়ের। তারা দুজনেই কলেজের শিক্ষার্থী ছিল। সিরাজ মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে এবং সেই সময়ে মোবাইলে তা ধারণ করে রাখে।

পরবর্তীতে পারিবারিকভাবে গাজীপুরের একটি ছেলের সঙ্গে ওই মেয়ের বিয়ে হয়। সেখানে তারা সুখেই সংসার করছিল। আর এসব মেনে নিতে পারেনি প্রেমিক সিরাজ। বেশ কয়েক মাস ধরে সিরাজ ওই মেয়েকে নতুন করে কাছে পাওয়ার জন্য পুরাতন কিছু ছবি নেটে ছেড়ে দেওয়ার হুমকি দিতে থাকে। সম্প্রতি সিরাজ অর্ধনগ্ন ও আপত্তিকর কিছু ছবি বিভিন্নজনের ফেসবুক মেসেঞ্জারে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভিকটিম র‌্যাব-১০ এর ক্যাম্পে গিয়ে সিরাজের বিরুদ্ধে অভিযোগ করলে, র‌্যাব তাকে আটক করে শ্রীনগর থানায় সোপর্দ করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, ভিকটিম নিজে বাদী হয়ে সিরাজুল ইসলাম বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছে। আসামিকে মুন্সীগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

যুগান্তর

Leave a Reply