সিরাজদিখান থানা পুলিশের তৎপরতায় ধর্ষণ থেকে বেঁচে গেল নারী, গ্রেপ্তার-১

নাছির উদ্দিন: সিরাজদিখান থানা পুলিশের তৎপরতায় ধর্ষণ থেকে বেঁচে গেল নারী ধর্ষণ চেষ্টাকারী গ্রেফতার। আজ বুধবার দুপুর উপজেলার নিমতলা এলাকা থেকে ধর্ষণ চেষ্টা কারী লেগুনাচলক ইয়াছিন (৩২)কে গ্রেফতার করে থানা পুলিশ। সে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার বাহাদিয়া গ্রামের মৃত ফয়জুদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৮ মার্চ রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নিমতলা থেকে লেগুনায় করে সিরাজদিখানে স্বামীর বাড়িতে আশার পথে নিমতলা-সিরাজদিখান সড়কের রশুনিয়া কবরস্থানের সামনে রাত সোয়া ১টার দিকে লেগুনা থামিয়ে ধর্ষন করার চেষ্টা করে। সেসময় এলাকায় ডিউটিরত পুলিশ টর্চলাইট মারলে ধর্ষণ চেষ্টা করি পুলিশের উপস্থিতি টের পায়ে সেই নারীকে লেগুনা হতে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে লেগুনা নিয়ে পূনরায় নিমতলা স্ট্যান্ডের দিকে চলে যায়। তৎক্ষনাত পুলিশ সেখানে গেলে সেই নারী পুলিশকে ধর্ষণ চেষ্টা বিষয়ে জানায়। পুলিশ সিসি ক্যামেরার মাধ্যমে আসামী লেগুনা চালককে কে সনাক্ত করে আটক করে এবং ঢাকা-ছ-১১-০২৬১ লেগুনা গাড়ীটি জব্দ করে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক জানান, ধর্ষণ চেষ্টার খবর জানার পরে অভিযোগ আমলে নিয়ে সিসি ফুটেজ পর্যালোচনা করে অভিযান পরিচালনা করিয়ে আসামিকে গ্রেফতার করা হয়েছে। লেগুনাটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।#

Leave a Reply