সিরাজদিখানে ছাত্রী উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় শিক্ষককে মারধর, আটক-২

নাছির উদ্দিন: সিরাজদিখানে ছাত্রী উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় শিক্ষককে মারধর অভিযোগে বিদ্যালয়ের নবম শ্রেণির দুই জন ছাত্রকে আটক করেছে থানা পুলিশ। গতকাল বুধবার উপজেলার রাজদিয়া অভয় পাইলট স্কুল এন্ড কলেজের ইংরেজী শিক্ষক (খন্ডকালীন) দ্বীন মোহাম্মদকে মারধর করে একই বিদ্যালয়ের ৯ম শেণীর দুই ছাত্র মাকসুদুল ইসলাম ও রাশেদুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানাযায়, বিদ্যালয় ৯ম শ্রেণীর ক্লাস চলাকালীন সময় দুই ছাত্র শ্রেণীকক্ষে ছাত্রীদের উত্যক্ত করায় শিক্ষক দ্বীন মোহাম্মদ শাসন করতে গেলে তারা শিক্ষকের উপর চড়াও হয়ে মারতে আসে সে সেখান থেকে চলে যায়। পরে অন্য শ্রেণী কক্ষে গিয়ে ক্লাস নিতে গেলে ওই দুই ছাত্র অন্যান্য শিক্ষার্থীদের সামনে তাকে এলোপাথারি ভাবে কিল ও ঘুষি মেরে জখম করে।
ভুক্তভোগী রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ইংরেজী শিক্ষক (খন্ডকালীন) দ্বীন মোহাম্মদ মুঠোফোনে বলেন, বিকার ৩ টার দিকে আমি ক্লাস নিচ্ছিলাম। এসময় ক্লাসের দুই ছাত্র মেয়েদের ইভটিজিং করে। আমি তাদের ইংভটিজিং করায় তাদের শাসন করে ক্লাস রুম ত্যাগ করে অন্য ক্লাসে চলে যাই। পরে ৯ম শ্রেণীর ছাত্র মাকসুদুল ইসলাম ও রাশেদুল ইসলাম আমার ক্লাস রুমে ঢুকে আমার সাথে বেয়াদবি শুরু করে। একপর্যাযে আমি তাদের বেয়াদবি করতে শাসন ও প্রতিবাদ করলে তারা আমার গায়ে হাত তোলে। স্কুলের সংশ্লিষ্ট সকলকে বিষয়টি অবগত করে ওই দুই ছাত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক জানান, বিষয়টি যাচাই বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply