শ্রীনগরে ২ পুলিশকে আহত করে আসামি ছিনতাই

মুন্সীগঞ্জের শ্রীনগরে দুই পুলিশ সদস্যকে মেরে হাতকড়াসহ ধর্ষণ মামলার এক আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে শ্রীনগর উপজেলার খৈয়াগাঁও এলাকা থেকে তাকে ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত নরিয়া বেগম (৩৮), মনোয়ারা বেগম (৫০) ও রাশিদা বেগম (৪৫) কে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) এমএম আবু মুসা সঙ্গীয় ফোর্স মামুনসহ শ্রীনগর থানার ধর্ষণ মামলার পলাতক আসামি আব্দুল সাত্তার শেখ (৫০) তার বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি সাত্তার পালানোর চেষ্টা করে। আসামিকে গ্রেপ্তার করে হাতে হাতকড়া পরালে আসামি ডাক-চিৎকার শুরু করে।

আসামির চিৎকার শুনে তার বসতবাড়ি থেকে স্ত্রী শেফালী বেগম (৪৫), ছেলে ইমরান শেখ (২৮), মেয়ে মরিয়ম বেগম (২৬), পুত্রবধু মুনমুন বেগম (২৫) সহ অনেকে পুলিশের কাজে বাধা দিয়ে আসামি ছিনিয়ে নিতে আক্রমণ করে।

এ সময় পুলিশ কনস্টেবল মামুনকে ইটপাটকেল নিক্ষেপ করে আহত করে। এক পর্যায়ে আসামি আব্দুল সাত্তারকে হাতকড়াসহ পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায়।

পরে আহত পুলিশ সদস্যরা থানায় খবর দিলে থানা থেকে পুলিশের আরও ফোর্স ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্য মামুনকে আহত অবস্থায় উদ্ধার করে। এ সময় আসামিরা পালানোর সময় তিন জনকে গ্রেপ্তার করে। আহত পুলিশ কনস্টেবলকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। বাকি আসামি গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে।

রাইজিংবিডি

Leave a Reply