মুন্সীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের পিটিয়ে আহত

মুন্সীগঞ্জ-৩ আসনের কাঁচি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের চার সমর্থককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে নৌকা প্রতিকের প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাসের সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার ২৭ ডিসেম্বর বিকালে মুন্সীগঞ্জের মহাকালি ইউনিয়নের ও মোল্লাকান্দি ইউনিয়নের পৃথক ঘটনায় ওই চারজনকে পিটিয়ে আহত করা হয়। আহতরা হলেন, মহাকালী এলাকার তুহিন (১৮), পিতা- কামাল চোকদার, ফিহাজ (১৮), পিতা- জিসান, মেরাজ(১৮) , পিতা- সালাউদ্দিন ও মোল্লাকান্দি এলাকার রাসেল মোল্লা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাকালী ইউনিয়নের তালেশ্বর এলাকায় কাঁচি প্রতিকের পোস্টার লাগানোর সময় নৌকার সমর্থক একই এলাকার মোহাম্মদ সজিবের নেতৃত্বে ৭ থেকে ৮ জন মিলে অতর্কিতভাবে তাদের উপর হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে।

অপরদিকে কাঁচি প্রতিকের নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ব্রীজের সামনে আওয়ামী লীগের প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থক শওকত দেওয়ানসহ ৩ থেকে ৪ জন অতর্কিত হামলা করে স্বতন্ত্র প্রার্থী সমর্থক রাসেল মোল্লার উপর। তাকে মাথার পিছনে গুরুতর আঘাত করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। পরবর্তীতে মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করার জন্য ভিকটিম ও তার পরিবারের লোকজন থানায় গেছেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান জানান, ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের মধ্যে তিন জন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহতরা সবাই কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বলে জানান তিনি।

চ্যানেল আই

Leave a Reply