গজারিয়ায় উপজেলা চেয়ারম্যান পদে আ.লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে স্থানীয় আ.লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ সমর্থক দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছে।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা যায়, ষষ্ঠ বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে দলে চলছে নতুন মেরুকরণ। গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাগজে-কলমে চারজন প্রার্থী থাকলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে উপজেলা আ.লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আমিরুল ইসলাম ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ইমামপুর ইউপির দুইবারের সাবেক চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহর মধ্যে। নির্বাচনকে সামনে রেখে একেক প্রার্থী অপর প্রার্থীর বিরুদ্ধে বিষোদঘার করাসহ একে অপরকে দোষারোপ করে মাঠে ও পথসভায় বক্তব্য দিচ্ছেন।

মনসুর আহমেদ খান জিন্নাহর কাপ- পিরিচ প্রতীকে নির্বাচনে করছেন। আ. লীগের সভাপতি আমিরুল ইসলাম আনারস মার্কা, তার ছেলে আশরাফুল ইসলাম আকাশ দোয়াত কলম ও তার ভাতিজা আবুল বাসার ঘোড়া মার্কা প্রতিক পেয়েছেন। মনসুর আহমেদ খান জিন্নাহ ও তার চাচাতো ভাই গজারিয়া উপজেলা পরিষদের সাবেক দুইবারের চেয়ারম্যান মো. রেফায়েতউল্লাহ খান তোতা মনোনয়ন জমা দিয়েছিলেন । পরে মো. রেফায়েত উল্লাহ খান তোত্য মনোয়ন প্রত্যাহার করে মনসুর আহমেদ জিন্নাহকে সমর্থন দিয়ে তার পক্ষে মাঠে ময়দানে চাচাত ভাই জিন্নাহর ভোট চাচ্ছেন। অপরদিকে মনোনয়পত্র প্রত্যাহার না করলেও আশরাফুল ইসলাম আকাশ ও ভাতিজা আবুল বাসার আনারস প্রতিকে আমিরুল ইসলামের জন্য ভোট প্রার্থনা করছেন। আনারস প্রতিক আমিরুল ইসলাম ও কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী মনসুর আহেমদ খান জিন্নাহর মধ্যে তুমুল লড়াইয়ে আগামী ৮ ই মে ৬ষ্ট গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । নির্বাচন বিষয়ে উভয় প্রার্থীই স্থানীয় সংবাদকর্মীদের জানান, এবারের অংশগ্রহণমূলক নির্বাচনে জনগণের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হবো। প্রতিদ্বন্দ্বি প্রার্থী গজারিয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ বলেন, জয়ের ব্যাপারেন তিনি শতভাগ আশাবাদী। কারন উপজেলায় আটটি ইউনিয়ন এর মধ্যে সাতটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি , সাধারণ সম্পাদকসহ বেশির ভাগ আওয়ামী লীগের নেতৃবৃন্দ কাপ পিরিচ মার্কায় নির্বাচনে অংশ গ্রহন করে সাধারন মানুষের নিকট দোয়া ও ভোট চাচ্ছে । অপরদিকে আনারস মার্কার প্রার্থী আমিরুল ইসলাম বলেন জয়ের ব্যপারে আমি শতভাগ নিশ্চিত সাধারণ জনগন ও স্থানীয় আ. লীগের অধিকাংশ নেতাকর্মী তার সাথে রয়েছে।

সংবাদ

Leave a Reply