প্রতিপক্ষের ফের হামলায় সংবাদকর্মীর চাচা-মাসহ আহত ১২

১০ বসত ঘর ভাংচুর
মুন্সীগঞ্জ শহরের কাছে মোল্লারচর এলাকায় মঙ্গলবার সকালে আবারো প্রতিপক্ষের হামলায় সংবাদকর্মীর মা-চাচাসহ ১২ জন আহত হয়েছে। এ সময় সেখানকার ১০টি বসত ঘরে ব্যাপক ভাংচুর করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারীদের ফেলে যাওয়া আগ্নেয়াস্ত্রের একটি ম্যাগজিনের টুকরো উদ্ধার করেছে। দৈনিক আমাদের অর্থনীতির মুন্সীগঞ্জ সদর উপজেলা প্রতিনিধি নাদিম মাহমুদের চাচা আহত গিয়াসউদ্দিন, মা নাসিমা আক্তার, কাফেয়া জামান, আবেদুর, কানন বেগম, রুবেল, দিদার, মামুনকে রক্তাক্ত জখম অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত শিউলি বেগম, মাসুদ, আলমগীর মিয়াসহ বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী আরিফ ও ইউনুসের নেতৃত্বে ১০-১২ জনের সংঘবদ্ধ একটি গ্রপ মঙ্গলবার সকাল ১০ টার দিকে দ্বিতীয় দিনের মতো এ হামলা চালায়। পুলিশ জানায়, এর আগে গত সোমবার বেলা সোয়া ১২ টার দিকে দৈনিক আমাদের অর্থনীতির স্থানীয় প্রতিনিধি নাদিম মাহমুদের বাড়িতে একই গ্রপের লোকজন হামলা চালালে ৭ জন আহত ও ৫ বসত ঘর ভাংচুর করা হয়।

মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মকবুল হোসেনের নির্দেশে সংঘবদ্ধ গ্রপটি এ হামলা করে বলে সাংবাদিক নাদিম মাহমুদের চাচা আহত গিয়াসউদ্দিন দাবী করেছেন। হামলার খবর পেয়ে সদর থানার এস আই নারায়ন চন্দ্র ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় সেখান থেকে রাইফেলের ম্যাগজিনের টুকরো জব্দ করে পুলিশ। এ ঘটনায় গতকাল বিকেলে ভুক্তভোগী হাসিনা বেগম বাদী হয়ে পৌর কাউন্সিলর মকবুল হোসেনকে প্রধান আসামী করে ১২ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছেন।

সংবাদ কর্মী নাদিম মাহমুদ জানান, হামলকারীরা হাসিনা বেগম, গিয়াসউদ্দিন, কাফেয়া জামান ও আলমগীর হোসেনের ১০টি বসত ঘরের ভিতর প্রবেশ করে লাঠিসোটা দ্বারা আসবাপত্র, টেলিভিশন, ভিসিডিসহ কয়েক লাখ টাকার মালামাল ভাংচুর করে।

বাংলা ২৪ বিডি নিউজ
=====================

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় ১২ বাড়িঘর ভাংচুর, মহিলাসহ আহত ১২

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের চরাঞ্চল চরকিশোরগঞ্জ মোল্লারচরে সন্ত্রাসীরা আবারও হামলা চালিয়ে ১২ টি বাড়িঘর ভাংচুর করেছে। এ সময় মহিলাসহ ১২ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে সন্ত্রাসী মির্জা ও আরিফের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গিয়াসউদ্দিন (৫০), দিদার (২২), নাসিমা বেগম (৪১), কাফিয়া জামান (৪০), কানন বেগম (৪২) আবেনুর বেগম (৪৩) মামুন ও রুবেলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া কাউসার সহ (১০) অপর আহত প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এছাড়া ট্রলারসহ মাসুদ নামের এক যুবককে অপহরন করে সন্ত্রাসীরা। ঘটনার পর থেকে মাসুদকে খুঁজে পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও আসামি গ্রেফতারের কোন ভূমিকা নেই বলে গ্রামবাসী অভিযোগ করেছেন।

এর আগে সোমবার বেলা ১২ টার দিকে একই সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৫টি বসতঘর ভাংচুর ও সাংবাদিকসহ ৫ জনকে মারধর করে। এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হলেও পুলিশ আসামিদের গ্রেফতার করতে পারেনি।

সদর থানার এস আই নারায়ন চন্দ্র জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই সন্ত্রাসীরা পালিয়ে গেছে। তাই কোন আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Leave a Reply