সিরাজদিখানে জন্মাষ্টমীর র‌্যালীতে হামলায় আহত ১০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সনাতন ধর্মালম্বীরা জন্মাষ্টমীর র‌্যালিতে কতিপয় দুস্কৃতকারী হামলা চালিয়েছে। এতে ১০ জন আহত হয়েছে। আহত ঝিনুক ঘোষ (৩২), বিপুল পাল (৩০), জগন্নাথ ঘোষসহ (২২) সবাইকে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিকেল ৫টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কাঠপট্টি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

সিরাজদিখান উপজেলার ইউএনও আবুল কাশেম ও থানা পুলিশের উপস্থিতিতে এ হামলা চালানো হয় বলে সনাতন ধর্মালম্বীরা দাবি করেন। সনাতন ধর্মালম্বীরা জানান, সিরাজদীখান উপজেলার সন্তোষপাড়া এলাকা থেকে হরেকৃষ্ণ নামহট্ট সংঘ ও গৌড় নিতাই আখড়া মন্দিরের যৌথ আয়োজনে জন্মাষ্টমীর র‌্যালিটি বের করা হয়।

সিরাজদীখান উপজেলার ইউএনও আবুল কাশেমের নেতৃত্বে র‌্যালিটি বের করে সিরাজদিখান থানা সড়কে আসলে এক তরুন বাই সাইকেল উঠিয়ে র‌্যালিতে। এতে ওই তরুনকে গালমন্দ করা হলে সে কাঠপট্টি এলাকা চলে যায়। পরে র‌্যালিটি কাঠপট্টি এলাকায় পৌছলে বাই সাইকেল চালক ওই তরুণের নেতৃত্বে ২০-২৪ জনের একটি দুস্কৃতকারী দল র‌্যালিতে হামলা এ চালায়। তবে এ ব্যাপারে সিরাজদিখান থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

পুলিশ জানিয়েছে- রশুনিয়া ইউপির চেয়ারম্যান ইকবাল চোকদারের মধ্যস্থতায় সনাতন ধর্মলম্বী ও দুস্কৃতকারীদের মধ্যে একটি সমঝোতা বৈঠকের দায়িত্ব নিয়েছেন।

জাস্ট নিউজ

Leave a Reply