টঙ্গীবাড়ীতে পুত্রের বিরুদ্ধে পিতার মামলা

শামীম বেপারী: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থানায় শনিবার সম্পত্তির দাবীতে পিতাকে আটক করে গুরুতর মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জানাগেছে, উপজেলার পূর্ব আলদী গ্রামের চাঁন মিয়া শেখের জুয়ারু পুত্র মো. জামাল শেখ দির্ঘদিন যাবৎ সম্পত্তির দাবীতে পিতা চানঁ মিয়া শেখকে নির্যাতন করে আসছে।

এর আগেও বেশ কয়েকবার ব্যবসা করার কথা বলে প্রায় ১০ লক্ষ টাকা নিয়ে জুয়া খেলে নষ্ট করেন ছেলে জামাল। অসহায় পিতা পুত্রকে নগদ অর্থ দিয়ে সব খুইয়ে বসলে এবার জামালের দৃষ্টি পরে পিতার সম্পত্তির উপর। গত ৯ই আগষ্ট পিতা চানঁ মিয়া শেখকে নির্জন বাড়িতে একা পেয়ে পুত্র জামাল শেখ তাকে নিজ ঘরে আটক করে সাদা স্টম্পে স্বাক্ষর করতে বলে।

এতে চানঁ মিয়া রাজি না হলে পুত্র জামাল তার পায়ে ধারলো কুড়াল দিয়ে আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তার চিৎকারে আশেপাশের লোক এগিয়ে আসলে জামাল পালিয়ে যায়। পরে এলকাবাসী চাঁন মিয়াকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

বাংলাপোষ্ট২৪
==================

মুন্সীগঞ্জে হত্যা প্রচেষ্টার অভিযোগে বখাটে ছেলের বিরুদ্ধে থানায় অসহায় বাবার মামলা দায়ের

ঘটনার ২ দিন পর মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে শনিবার বিকেলে বখাটে ছেলের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন অসহায় বাবা। জেলার টঙ্গিবাড়ী থানায় বাবা চাঁন মিয়া শেখ বাদী হয়ে বখাটে ছেলে মো: জামাল শেখের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, জোরপূর্বক সম্পত্তি লিখে নিতে নিজ সন্তানের চাইনিজ কুড়ালের এলোপাতাড়ি কোপে বাবা চাঁন মিয়া রক্তাক্ত জখম হলে বখাটে ছেলের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টার এ অভিযোগ আনা হয়েছে। জেলার টঙ্গিবাড়ী উপজেলার পূর্ব-আলদী গ্রামে গত ৯ আগষ্ট নিজ বসত বাড়িতে সম্পত্তি লিখে নেওয়ার জন্য বাবা চাঁন মিয়া শেখকে চাপাচাপি করে বখাটে ছেলে জামাল শেখ। এ সময় সম্পত্তির মালিকানা হস্তান্তরে সাদা ষ্ট্যাম্প ভেন্ডারে একটি সাক্ষর দিতে বলা হলে বাবা তাতে অস্বীকৃতি জানায়। চাপাচাপির এক পর্যায়ে ছেলে জামাল হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে বাবার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপায়। পরে তাকে রক্তাক্ত আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply